বরিশালে সড়ক দূর্ঘটনায় আহতদের দেখতে শেবাচিম হাসপাতালে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক।

লেখক:
প্রকাশ: ২ years ago

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের সানুহার নামক এলাকায় রবিবার ভোর সাড়ে পাঁচটার দিকে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ১০ নিহত ও ২০ জন আহত হয়েছেন। এরমধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ ২৯ মে সোমবার সকাল সাড়ে ১১ টায় আহতদের দেখতে শেবাচিম হাসপাতালে যান বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ আমিন উল আহসান ও জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার।

এসময় উপস্থিত ছিলেন পরিচালক শেবাচিম ডাঃ সাইফুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় বিভাগীয় কমিশনার বলেন, আহত এবং নিহতদের জন্য প্রয়োজনীয় সহযোগিতা করা হবে। পাশাপাশি সবাইকে সচেতন হবার আহবান জানান, এ ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। উল্লেখ্য-ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়াগামী যমুনা লাইন পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৫-৯০৪৬) বাসটি ভোর সাড়ে পাঁচটার দিকে সানুহার নামক এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে গাছের সাথে স্বজোরে ধাক্কা লেগে বাসটি দুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলে ছুঁটে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে বাসটি কেটে বাসের মধ্যে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করেন। দূর্ঘটনাকবলিত বাস থেকে আটজন, পাশের ডোবা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয় এবং শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এছাড়া ২০ জনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে প্রেরন করেছেন।