বরিশালে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

:
: ৬ years ago

বরিশালের উজিরপুর এবং বাকেরগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং ১২ জন আহত হয়েছেন। রোববার দুপুরে বাকেরগঞ্জ উপজেলার রহমগঞ্জ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন চালক ও পথচারী। অপরদিকে শনিবার রাতে উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা ট্রাকের এক হেলপার নিহত হন।

বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি মো. মাসুদুজ্জামান জানান, রোববার দুপুরে পটুয়াখালীর মীর্জাগঞ্জের কাঠালতলী থেকে বরিশাল যাওয়ার পথে বাকেরগঞ্জের রহমগঞ্জ এলাকায় এক পথচারীর ওপর আছরে পড়ে ভাড়ায়চালিত মোটরসাইকেল। এতে পথচারী এবং মোটরসাইকেল চালকসহ ২ যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মোটরসাইকেল চালক কাঠালতলীর মামুনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর ৩ জনকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে পথিমধ্যে পথচারী নুরুল ইসলাম খন্দকারের মৃত্যু হয়। আহত অপর দুই মোটরসাইকেল আরোহীকে মেডিকেলে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে, উজিরপুর থানা পুলিশের এসআই হরিদাস নাগ বলেন, উপজেলার নতুন শিকারপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের পাশে থামানো ট্রাকে পাটখড়ি বোঝাই করছিল শ্রমিকরা। এ সময় ঢাকা থেকে বরিশালগামী হানিফ এন্টারপ্রাইজের বাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার আবদুল্লাহ নিহত হন। আহত হন বাসের ১০ যাত্রী। পরে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনার পর মহাসড়কে প্রায় আধাঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক সরিয়ে নেয়া হলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। নিহত আবদুল্লাহ ফরিদপুরের বপিনাগপুর গ্রামের সানু মিয়ার ছেলে।