বরিশালে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে জেলা ও মহানগর আ,লীগ

:
: ৬ years ago

বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৩৮তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া-মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

বৃস্পতিবার বিকালে নগরীর শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর আৗয়ামীলীগ দলীয় কার্যলয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মহানগর আওয়ামীলীগ সাবেক সাধারন সম্পাদক এ্যাড. আফজালুল করীমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হয়ে বক্তব্য রাখেন বরিশাল বানারীপাড়া-উজিরপুর আসনের সংসদ সদস্য নগরীর সাদা মনের মানুষ এ্যাড. তালুকদার মোঃ ইউনুস(এমপি)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক যুবরত্ন সেরনিয়াবাত সাদিক আবর্দুলাহ। আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সৈয়দ আনিসুর রহমার, জাকির হোসেন,আনোয়ার হোসাইন, এ্যাড. কায়ূম খান কায়সার, মিলন ভূইয়া প্রমুখ। এছাড়াও আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানের নগরীর বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্ধ অংশ গ্রহন করেন। পড়ে জাতীর জনক বঙ্গবন্ধু ও শহীদ আঃ রব সেরনিয়াবাত পরিবার সহ ৭৫ সালে ঘাতকদের বুলেটে নিহত সকল পরিবার সদস্যদের রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘআয়ূ সুশাস্ত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।