#

বরিশালের গৌরনদী উপজেলায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে (১৩) অপহরণ ও ধর্ষণ মামলার আসামি বাবু বেপারীকে (২৩) আটক করেছে পুলিশ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে গৌরনদীর টরকি বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।

অপহৃত ছাত্রী জানান, স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই তাকে উত্যক্ত করতো কসবা গ্রামের বাবু বেপারী। এক পর্যায়ে সে প্রেমের প্রস্তাব দেয় এবং তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত ১৭ সেপ্টেম্বর বিকেলে অসুস্থ মাকে নিয়ে গৌরনদীর একটি ক্লিনিকে যান তিনি। এ সময় বাবু প্রলোভন দেখিয়ে একটি থ্রি হুইলারে উঠিয়ে গৌরনদী বাসস্ট্যান্ডে নিয়ে যায় তাকে। ওইদিন রাতেই খুলনা নগরীর একটি আবাসিক হোটেলে নিয়ে জোরপূর্বক তাকে (ছাত্রী) একাধিকবার ধর্ষণ করে বাবু বেপারী। পরদিন সোমবার দুপুরে তাকে নিয়ে বাবু গৌরনদীর টরকি বাসস্ট্যান্ডে পৌঁছেন।

এদিকে মেয়েকে অপহরণের অভিযোগে রোববার গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেন স্কুলছাত্রীর বাবা। ওই মামলার সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে গৌরনদী বাসস্ট্যান্ড থেকে বাবুকে আটক এবং অপহৃত কিশোরীকে উদ্ধার করেন মামলার তদন্ত কর্মকর্তা।

তদন্তকারী কর্মকর্তা গৌরনদী থানার এসআই নাসির মিয়া জানান, আটকের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবু ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণের কথা স্বীকার করেছেন। ডাক্তারী পরীক্ষার জন্য ওইদিন বিকেলে ছাত্রীকে শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে।

আটক বাবু বেপারী গৌরনদী পৌরসভার লাখেরাজ কসবা এলাকার নুর আলম বেপারীর ছেলে এবং গৌরনদী বাস স্ট্যান্ডের একজন ইজিবাইক চালক।

অপরদিকে এসআই নাসির মিয়া আটক বাবুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন।

 

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন