বরিশালে সুবিধা বঞ্চিত নারী ও শিশুদের প্রাথমিক স্বাস্থ্য, প্রজনন বিষয়ক ০৫ দিন ব্যাপী আরএইচপিদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

:
: ৫ years ago

আজ ২৫ ডিসেম্বর বুধবার সকাল ১১ টায়। নগরীর এফ, ডাব্লউ, ভি, টি, আই মিলনায়তনে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে, এফপিএবি বরিশাল শাখা এর আয়োজনে। সুবিধা বঞ্চিত নারী ও শিশুদের প্রাথমিক স্বাস্থ্য, প্রজনন স্বাস্থ্য ও পুষ্টি সেবা প্রদান প্রকল্পের আওতায় ৫ দিনব্যাপী আরএইচপিদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অধ্যক্ষ এফ ডাব্লউ ভি টি আই গাজী শামছুল আলম, সহকারী পরিচালক পরিবার পরিকল্পনা কার্যালয় বরিশাল মোঃ শহিদুল ইসলাম, মহিলা কাউন্সিলর বরিশাল সিটি কর্পোরেশন কোহিনুর বেগম, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজ, জেলা কর্মকর্তা এফপিএবি বরিশাল মোঃ মাহতাব উদ্দিনসহ আরো উপস্থিত রয়েছেন আরএইচপি, এফপিএবি এবং অংশগ্রহণকারীরা উপস্থিত ছিলেন। শুরুতে জেলা প্রশাসক পাঁচ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন পরে তিনি সুবিধা বঞ্চিত নারী ও শিশুদের প্রাথমিক স্বাস্থ্য, প্রজনন স্বাস্থ্য ও পুষ্টি সেবা প্রদান প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।