বরিশালে সিটি নির্বাচন: ১২৩ কেন্দ্রে পৌছে গেছে নির্বাচন সামগ্রী

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশাল সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নগরীর ১২৩টি ভোট কেন্দ্রে ব্যালট পেপার ও ব্যালট বক্সসহ যাবতীয় ভোটের সরঞ্জামাদী পাঠানো হয়েছে।

আজ রবিবার (২৯ জুলাই) বেলা আড়াইটার দিকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে স্ব-স্ব কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার কাছে ভোটের সরঞ্জামাদী বুঝিয়ে দেওয়া হয়।

পরে তারা কঠোর নিরাপত্তার সাথে ভোটের সরঞ্জামাদী কেন্দ্রে কেন্দ্রে নিয়ে যান। রাতে কেন্দ্রে অবস্থানের পর সোমবার সকাল ৮টায় আনুষ্ঠানিকভাবে শুরু হবে ভোট গ্রহণ।

ব্যালট বাক্সসহ ভোটের সরঞ্জামাদী নিয়ে যাওয়া প্রিজাইডিং কর্মকর্তারা জানিয়েছেন, এখন পর্যন্ত তারা কোন মহল থেকে কোন ধরনের হুমকি কিংবা প্রলোভন পাননি। সুষ্ঠু-সুন্দর ভোট গ্রহনে তারা বদ্ধ পরিকর।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান জানান, বিকেল ৫টার মধ্যেই সকল কেন্দ্রে ভোটের সরঞ্জামাদী পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। রাতে কঠোর নিরাপত্তার মধ্যে তারা কেন্দ্রে অবস্থান করবেন।

সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরামহীনভাবে চলবে ভোট গ্রহণ। নির্বাচন কমিশন সুষ্ঠু-সুন্দর পরিবেশে ভোট গ্রহনের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে তিনি জানিয়েছেন।