বরিশালে সিকদারপাড়ায় কমিউনিটি গ্রুপের শুভ উদ্বোধন

লেখক:
প্রকাশ: ৬ years ago

গতকাল নগরীর ১৩ নং ওয়ার্ডে সমাজ সেবা মূলক সংগঠন সিকদার পাড়া কমিউনিটি গ্রুপের শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার রাতে নানা আয়োজনের মধ্য দিয়ে সামাজিক এ সংগঠনের উদ্বোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস.এম রুহুল আমিন।

অনুষ্ঠানে সংগঠনের সেবামূলক কার্যক্রম এবং সিকদার পাড়া এলাকার বিশিষ্ট ব্যক্তিদের পরিচিতিসহ ডকুমেন্টারী প্রদর্শন এবং এলাকার জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর এস.এম জাকির হোসেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মেহেদি পারভেজ খান আবির, নারী কাউন্সিলর কামরুন্নাহার রোজী, প্রথম আলোর বরিশাল প্রতিনিধি সাইফুর রহমান মিরন, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বরিশাল কো-অর্ডিনেটর দিপু হাফিজুর রহমান। এছাড়া সিকদার পাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও অনুষ্ঠানে অংশ নেন।

এ সংগঠনের কার্যক্রম সম্পর্কে সার্বিক বিষয় অবগত হয়ে অনুষ্ঠানের প্রধান অতিথিসহ সকল বক্তারা তাদের কর্মকান্ডে সন্তুষ্টি প্রকাশ করে সাধুবাদ জানান এবং আগামিতে তাদের কার্যক্রমে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।