বরিশালে সাদ পন্থীদের সকল কার্যক্রম বন্ধের দাবীতে বরিশালে বিক্ষোভ মিছিল

:
: ৬ years ago
????????????????????????????????????

ঢাকার টঙ্গির বিশ্ব ইজতেমা ময়দানে হামলা চালিয়ে মুসল্লিদের আহত করার প্রতিবাদ জানিয়ে সর্বস্থরের মুসলমান ওলামায়েকেরাম। ভারতের সাদ পন্থিদের সকল কার্যক্রম বন্ধ করাসহ ৫ দফা দাবী জানিয়ে বরিশাল নগরীতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে বরিশাল বাসী সর্বস্থরের মুসলমান ওলামায়েকেরাম ও মোবাল্লিগ সাথীবৃন্দ নামের ইসলামী সংগঠন।

আজ ৩ই ডিসেম্বর সোমবার বিকাল সাড়ে ৪টায় বরিশাল অশ্বিনী কুমার টাউন হল চত্বরে এক বিক্ষোভ সমাবেশ করেন সর্বস্থরের মুসলমান ওলামায়েকেরাম।

উক্ত সমাবেশে সংগঠনটি নেতৃবৃন্দরা ৫টি দাবী জানিয়ে শান্তি পূর্ণভাবে সমাবেশ করে।  তারা দাবী করেন তাবলিগ জায়াতে হামলার মুল হোতা ওয়াসিম,নাসিম সহ সাদ পন্থিদের অবিলম্বে গ্রেপতার করা হোক। সাদ পন্থিদের সকল কার্যক্রম কাকরাইল টঙ্গিসহ সারা দেশে নিষিদ্ধ ঘোষনা করা হোক। তবলীগের সকল জেলা মার্কাস থেকে সাদপন্থিদের বিতাড়িত করা হোক। মসজিদ ভিত্তিক সাদপন্থীদের সব ধরনের কার্যক্রম বন্ধ করা হোক।

এছাড়া সাদপন্থীদের লিখিত পরিচালিত সকল বই পুস্তক,পতিষ্ঠান মিডিয়া বন্ধ করা হোক। এসময় সমাবেশে বক্তব্য রাখেন হযরত মাওঃ মুফতী নুরুল্লাহ, মাওঃ ওবায়েদুর রহমান মাহবুব, মাওঃ হাঃ আঃ খালেক (পীর সাহেব হরিনা ফুলিয়া, মাওঃ কাজী আঃ মান্নান, হাফেজ মাওলানা রুহুল আমীন, মাওঃ জামাল উদ্দিন ফারুকী ও মাওঃ হাফেজ গোলাম মোস্তফা  এ কথা বলেন।

এসময় তারা বলেন তাদের দাবীগুলো অবিলম্বে বাস্তবায়ন করা নাহলে নির্বাচনের পর কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। এর পূর্বে তারা নগরীর আমানতগঞ্জ মাহমুদিয়া মাদ্রাসা থেকে এক বিশাল মিছিল করে সদররোডে আসে।

ওলামায়েকেরাম ও মোবাল্লিগদের মিছিল সমাবেশ নিয়ন্ত্রন রাখতে কোতয়ালী মডেল থানার এসি রাসেল আহমেদ কোতয়ালী মডেল থানা ইনচার্জ অবিসার নুরুল ইসলাম (পিপিএম) সহ একদল পুলিশ দায়ীত্ব পাল করে।