বরিশালে সাংবা‌দিক অপুকে অপহরণ চেষ্টা: ট্যারা হা‌বিব গ্রেপ্তার

লেখক:
প্রকাশ: ২ years ago

ব‌রিশা‌লে সময় টে‌লি‌ভিশ‌নের ব‌্যু‌রো প্রধান অপূর্ব অপুর উপর হামলা ও অপহরণ চেষ্টায় আরও একজন‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ। তবে এখন পর্যন্ত অধরা র‌য়ে‌ছে মূল অ‌ভিযুক্ত জিহাদুল ইসলাম জেহাদ ও নূরে আলম।

শ‌নিবার গভীর রা‌তে ব‌রিশাল সদর উপ‌জেলার লাহারহাট থে‌কে তা‌কে গ্রেপ্তার ক‌রে কোতয়ালী ম‌ডেল থানা পু‌লিশ।

গ্রেপ্তারকৃত হ‌লো, মো: হাবিব ওর‌ফে ট‌্যারা হা‌বিব। হা‌বিবই প্রথম সাংবা‌দিক অপুর পথ‌রোধ ক‌রে হামলা চালায়। এরপর অন‌্যান‌্যদের ম‌ধ্যে জিহাদুল ইসলাম জেহাদ অপু‌কে প্রাই‌ভেটকা‌রে ক‌রে অপহর‌ণের চেষ্টা ক‌রে।

ব‌রিশাল কোতয়ালী ম‌ডেল থানার প‌রিদর্শক লোকমান হো‌সেন ব‌লেন, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে অ‌ভিযান চা‌লি‌য়ে হা‌বিব ওর‌ফে ট‌্যারা হা‌বিব‌কে লাহারহাট থে‌কে গ্রেপ্তার করা হয়। সাংবা‌দিক অপুর উপর হামলায় তার সম্পৃক্ততা র‌য়ে‌ছে। তা‌কে জিজ্ঞাসাবাদ চল‌ছে, এরপর আদাল‌তে নেওয়া হ‌বে।

উল্লেখ্য, ২৯ মে বিকাল সাড়ে ৩টায় সময় টে‌লি‌ভিশ‌নের বরিশাল অফিসে যাওয়ার পথে ব্যুরো প্রধান অপূর্ব অপুকে নগরীর শীতলাখোলা এলাকার মুমীতু ক‌মিউ‌নি‌টি সেন্টা‌রের সাম‌নে অপহরণচেষ্টা চালায় একদল সন্ত্রাসী। এ ঘটনার ছয় দিন পর ৩ জনকে গ্রেপ্তা‌রে সক্ষম হয় ডিবি পুলিশ এবং সাত দিন পর ১ জন‌কে। জব্দ করা হয় অপহরণ‌চেষ্টায় ব‌্যবহৃত প্রাই‌ভেটকার‌টি। ত‌বে ধরা ছোয়ার বাই‌রে মূল অ‌ভিযুক্ত জেহাদ ও নূ‌রে আলম।