বরিশালে সাংবাদিক অপহরণচেষ্টায় ব্যবহৃত প্রাইভেট কার জব্দ

:
: ২ years ago

সময় টেলিভিশনের বরিশাল ব্যুরোপ্রধান অপূর্ব অপুকে অপহরণচেষ্টায় ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করেছে পু‌লিশ। নগরীর জর্ডন রোড এলাকার এক‌টি ভবনের গ্যারেজ থেকে শুক্রবার দুপুরে গাড়ি‌টি জব্দ করা হয়।

 

ব‌রিশাল মহানগর গোয়েন্দা পু‌লিশের প‌রিদর্শক হ‌রিদাস নাগ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘প্রাইভেট কা‌রটি ভাড়ায় চালিত ছি‌ল। গা‌ড়ির মালিকের বাসার গ্যারেজ থেকেই এটি জব্দ করা হয়েছে।

তবে সাংবা‌দিকের ওপর হামলা ও অপহরণচেষ্টায় জ‌ড়িত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়‌নি। ‘ইতোমধ্যে ঘটনার সঙ্গে সম্পৃক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বা‌কিদের ধরতে অ‌ভিযান অব্যাহত রয়েছে।’

রোববার বিকেলে নগরীর শীতলাখোলা এলাকার মুমী‌তু ক‌মিউ‌নি‌টি সেন্টারের সামনে অপুর ওপর হামলা চালিয়ে তাকে অপহরণের চেষ্টা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় এদিন রাতেই কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাতপরিচয় পাঁচ থেকে সাতজনকে আসামি এক‌টি মামলা করেন অপু।

 

পরে বৃহস্পতিবার রাতে পটুয়াখালী জেলার মহিপুর থেকে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। ব‌রিশাল মহানগর পু‌লিশের অ‌তি‌রিক্ত ক‌মিশনার এনামুল হক বলেন, ‘নিউজসংক্রান্ত বিষয় নিয়ে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা আগেও ঘটেছে। এই হামলা কেন ঘটেছে, সে‌টি অনুসন্ধান চলছে।’