বরিশালে সাংবাদিকদের সঙ্গে ‘পরিবার পরিকল্পনা’ বিষয়ক মতবিনিময় সভা

:
: ২ years ago

নিজস্ব প্রতিবেদক।। পরিবার পরিকল্পনা, নারী ও প্রজনন এবং কিশোর – কিশোরী স্বাস্থ্য সেবা বিষয়ে সরকারি – বেসরকারি উদ্যোগ ও বাস্তবতার নানা বিষয় নিয়ে বরিশালের গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বরিশাল নগরীর একটি অভিজাত রেস্তোরায় বেসরকারী উন্নয়ন সংস্থা মেরী স্টোপস বাংলাদেশএবং টিম এসোসিয়েটসের আয়োজনে গতকাল মঙ্গলবার ২৮ জুন রাতে এ আয়োজন অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মেরী স্টোপসের কমিউনিকেশন এবং এডভোকেসি ম্যানেজার মনজুন নাহার, টিম এসোসিয়েটসের প্রধান নির্বাহী কর্মকর্তা পুলক রাহা।
গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, নিউজ টোয়েন্টিফোর এর ব্যুরো প্রধান সাইফুর রহমান মিরণ,গোপাল সরকার,এখন টেলিভিশনের ব্যুরো প্রধান ফিরদাউস সোহাগ,সমকালের ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জী,বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান রাহাত খান,চ্যানেল টোয়েন্টি ফোর ব্যুরো প্রধান কাওসার হোসেন রানা,সময় টেলিভিশন বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপু, ইত্তেফাক ব্যুরো প্রধান শাহিন হাফিজ।
মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন বাংলা নিউজ টোয়েন্টিফোর এর নিজস্ব প্রতিবেদক মুশফিক সৌরভ,নিউজ বাংলার নিজস্ব প্রতিবেদক তন্ময় তপু, দৈনিক মতবাদ পত্রিকার বার্তা সম্পাদক রুবেল খান,মতবাদ পত্রিকার প্রতিনিধি নাসিমুল হক,দৈনিক ভোরের আলোর বার্তা সম্পাদক তন্ময় নাথ, সিটি নিউজ এর প্রতিবেদক শাকিল আহমেদ ও দৈনিক ভোরের আলোর আলোকচিত্রী এন আমিন রাসেল । এসময়ে নারী ও প্রজনন স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা বিষয়ক বিভিন্ন সমস্যা – সংকট ও উত্তরণে করণীয় বিষয়ক আলোচনা করেন মেরী স্টোপসের এডভোকেসি কর্মকর্তা তনুশ্রী মানজি।