????????????????????????????????????
#

শামীম আহমেদ ॥ শিক্ষা নিয়ে গর্ব দেশ শেখ হানিার বাংলাদেশ এই শ্লোগান নিয়ে প্রতিষ্ঠানিক ত্র“টিজনিত কারনে কাউকে আত্বীয়করণ বঞ্চিত না করে প্রতিষ্ঠান সরকারীকরণের তারিখে কর্মরতদের অন্তভূক্ত করে আগামী ১৬ই ডিসেম্বরের মধ্যে এডহক নিয়োগের জন্য প্রয়োজনীয় নির্দেশনার দাবীতে মানববন্ধন সহ প্রধান মন্ত্রী বরাবর স্বারক লিপি দেয়ার কর্মসূচি পালন করেছে নরকারী কলেজ শিক্ষক সমিতি (সকশিস) বরিশাল জেলা কমিটি।

 

আজ মঙ্গলবার (২০ই) অক্টোবর বেলা ১২ টায় নগরীর বীর শ্রেষ্ট ক্যাপটেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক (সদররোড) একর্মসূচি পালিত হয়।

 

বরিশাল সকশিস জেলা কমিটির সভাপতি মোঃ আল আমীন হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক লিটন চন্দ্র রায়,এজেড এম হেমায়েত উদ্দিন,আলি হোসেন, অনুপম রায়, মাহাবুব আলম বাদল,মোস্তাফিজুর রহমান,জাকির হোসেন।

 

বক্তার এসময় বলেন আমরা সরকারী হয়েও ইতি মধ্যে আমাদের ৫ হাজার শিক্ষক সরকারী সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হয়ে অবসরে চলে গেছেন।

 

আজ সারা দেশে তিন শত দুইটি কলেজে শিক্ষকের পদ শুণ্য হয়ে পড়েে রয়েছে এভাবে শিক্ষক বিহীন কলেজে শিক্ষাথীদের পাঠদান হুমকির মুখে পড়ে যাবে।

তাই শিক্ষকদের দাবী যথাযথভাবে মুল্যায়ন করে শিক্ষার্থীদের গড়ে তোলার জন্য অবহেলিত সরকারী শিক্ষকদের দাবী নেওয়ার দাবী জানান।

পরে জেলা প্রশাসকের মাধ্যমে সরকারী কলেজ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ প্রধানমন্ত্র বরাবর স্বারক লিপি প্রদান করে।

অনুষ্ঠান সঞ্চলনা করেন অমল দাশ।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন