বরিশালে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবার, হাসপাতালে ছেলে

:
: ১ বছর আগে

বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে লিটন মিয়া (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় তার ছেলে জানে আলম মিয়া (১৮) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলার মাগুড়া বাজার সংলগ্ন বাশাইল-মাগুড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত লিটন মিয়া মাদারীপুর সদর উপজেলার থানতলী এলাকার মৃত দলিল উদ্দিন মিয়ার ছেলে। তিনি পেশায় একজন কাঠ ব্যবসায়ী। দুর্ঘটনায় আহত তার ছেলে জানে আলম মিয়াকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিশু জানান, মঙ্গলবার দুপুরে বাবা ও ছেলে মোটরসাইকেলে যোগে যাচ্ছিলেন। পথে মাগুড়া বাজারের কাছাকাছি পৌঁছালে দুর্ঘটনায় তারা গুরুত্বর আহত হন, পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং থানা পুলিশকে খবর দেওয়া হয়।

 

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে তারা রাস্তার পাশে পরে যান।

 

আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক গোলাম মোশের্দ সজীব জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই লিটন মিয়ার মৃত্যু হয়। আর তার ছেলে আলমকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। তবে তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

 

নিহতের ভাই রিপন মিয়া জানান, সকালে কাঠ কেনার উদ্দেশ্যে লিটন মিয়া ও তার ছেলে জানে আলম মিয়া মোটরসাইকেলযোগে প্রথমে বাটাজোড় যায়। পরে সেখান থেকে আগৈলঝাড়া হয়ে মাগুড়া সড়কে যাওয়ার পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ভাই ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন আর ভাতিজা হাসপাতালে চিকিৎসাধীন।

 

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, স্বজনদের অভিযোগ না থাকায় সুরতহাল শেষে মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। আর আহত যুবককে স্বজনেরা স্থানীয় হাসপাতাল থেকে নিয়ে গেছেন।