বরিশালে শ্রমিকলীগ নেতার মায়ের মৃত্যু

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

জাতীয় শ্রমিক লীগের বিসিসির ২২নং ওয়ার্ডের সহ-সভাপতি আশ্রাফ আলী খান এর মাতা মোসাম্মৎ সুরাতুন নেছা ( ৯৫) ইন্তেকাল করছেন ( ইন্না লিল্লাহি…..রাজিউন)।

 

তিনি মরহুম মৃত বেল্লিত আলি খান এর সহধর্মিণী ছিলেন। শুক্রবার (৩০জুন) ভোর ৫,৩০ মিনিটের সময় নগরীর ২২নং ওয়ার্ড জিয়া সড়ক প্রথম লেনস্থ খাঁ বাড়ির নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। সুরাতুন নেছার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

 

গতকাল এক বিজ্ঞপ্তির মাধ্যমে মরহুমা সুরাতুন নেছার বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বিসিসি মেয়র সাদিক আবদুল্লাহ। পরিবারের সদস্য্যরা জানায়, তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত কারনে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে ৪ ছেলে, ২ মেয়ে ও নাতি- নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর জানাজা নামাজ শুক্রবার জুমার নামাজের পর তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়।

 

এতে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। জানাজা শেষে মরদেহ তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমার রুহের মাগফিরাত কামনার জন্য তাঁর পরিবারের সদস্যরা সকলের কাছে দোয়া চেয়েছেন।