বরিশালে শান্তিপূর্ণ নির্বাচনের পক্ষে তরুন ও রাজনৈতিক নেতৃবৃন্দের প্রতিশ্রুতি

:
: ৬ years ago

আসন্ন ২০ জুলাই বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে আয়োজিত ‘শান্তিতে বিজয় রলিতে বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, জাতীয় পার্টির তরুণ নেতৃবৃন্দসহ প্রায় ৩৮৯ জন তরুণ রাজনৈতিক ও নাগরিক নেতা স্বত্বস্ফূর্তভাবে শান্তিপূর্ণ নির্বাচনের বার্তাকে তুলে ধরতে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন।

বুধবার সকালে অনুষ্ঠিত শান্তি র্যালিটি বরিশালের অশ্বিনীকুমার টাউনহল থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট ঘুরে পুনরায় অশ্বিনীকুমার টাউন হলে এসে শেষ হয়। র্যালিতে ১৭৭ জন তরুণ রাজনৈতিক নেতা এবং ২১২ জন নাগরিক প্রতিনিধি অংশগ্রহণকরেন।

শান্তিতে বিজয় র্যালির উদ্বোধন করেন বরিশালের স্বনামধন্য শিক্ষাবিদ সরকারি বিএম কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ হানিফ, সরকারি বিএম কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক এসএমইমানুল হাকিম, সরকারি বিএম কলেজের বিপণন বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান অধ্যাপক শাহ সাজেদা,

বরিশাল মহানগর বিএনপি’র শিক্ষা বিষয়ক সম্পাদক আ্যডভোকেট পারভেজ আকন বিপ্লব, বরিশাল জেলা আওয়ামী লীগের সহকারী প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিলন ভূঁইয়া এবং বরিশাল মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক একেএম মোস্তফা।

র‌্যালিটি Strengthening Political Landscape (SPL) প্রকল্পের ‘শান্তিতে বিজয়’ ক্যাম্পেইনের আওতায় ইউএসএআইডি এবং ইউকেএইড এর যৌথ অর্থায়নে এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালেরবাস্তবায়নে আয়োজিত হয়।

‘শান্তিতে বিজয়’ ক্যাম্পেইন বাংলাদেশের রাজনৈতিক নেতা-কর্মী ও রাজনৈতিকভাবে সচেতন নাগরিকদেরকে অংশগ্রহণমূলক এবং শান্তিপূর্ণ রাজনীতির চর্চা ও নির্বাচনীপ্রচারাভিযান প্রসারে সহায়তা প্রদান করছে।