বরিশালে লাভ ফর ফ্রেন্ডসের সৌজন্যে ইয়াতিম শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরন সম্পন্ন

:
: ৪ years ago

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ আজ ২৫ জানুয়ারী,শনিবার রাত ৯ ঘটিকায় স্বেচ্ছাসেবী সংগঠন “লাভ ফর ফ্রেন্ডস” এর আয়োজনে বরিশাল নগরীর কলেজ এভিনিউ এলাকার দারুসসুন্নাত হিফজুল কুরআন নূরানি মাদরাসার অফিস কক্ষে, মাদরাসার এতিম অসহায়, দরিদ্র, শীতার্ত ছাত্রদের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা রবিউল ইসলাম শান্ত। তার সভাপতিত্বে উক্ত কার্যক্রমটি পরিচালিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদরাসার পরিচালক ক্বারী মোঃ নুরে আলম সিদ্দীকী ,বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, জনাব তৌহিদুল রাজু সহ সভাপতি বাংলাদেশ মানবাধিকার কমিশন, বরিশাল ,পারভেজ সিকদার প্রতিষ্ঠাতা ও সভাপতি লাভ ফর ফ্রেন্ডস সংগঠন।

এছাড়া এ সময়ে উপস্থিত ছিলেন বিশিস্ট সাংগঠনিক ওবাইদুর রহমান,অনিক রহমান,হাফেজ শাহাদাত হোসাইন,জাহিদ ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

জনাব জাহিদ ইসলাম তার স্বাগত বক্তব্যতে সেচ্ছাসেবী এ সংগঠনের সকল কে শীতবস্ত্র কার্যক্রমে তাদের সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান,এবং তাদের কার্যক্রমের গুরুত্বপূর্ণ কিছু ভবিষ্যৎ পরিকল্পনার কথা তুলে ধরেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব হাফেজ ক্বারী মোঃ নুরে আলম সিদ্দীকী বলেন লাভ ফর ফ্রেন্ডস ব্যতীক্রমধর্মী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন,যারা দেশের অসহায় মানুষদের নিয়ে কাজ করেন,তিনি সব সময় সংগঠনের জন্য দোয়া করবেন বলে অাশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথি তৌহিদুল হক রাজু বলেন সমাজের তরুনদের সমন্বয়ে এ রকম মহৎ কাজে ভবিষ্যতে ও সর্বদা পাশে থেকে সর্বাত্বক সহোযোগীতা করবেন বলে অবিহত করেন।

অনুষ্ঠানের সভাপতি রবিউল ইসলাম শান্ত উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান প্রথম পর্ব শেষ করেন এবং উপস্থিত অতিথিবৃন্দেরর সহায়তায় উক্ত মাদরাসার অসহায়, দরিদ্র,এতিম শীতার্ত শিশুদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।