#

জাকারিয়া আলম দিপুঃ ঈদের অনাবিল আনন্দ ও খুশি সকলের মাঝে বিলিয়ে দিতে বরিশাল লঞ্চ ঘাট এলাকায় দুঃস্থ, অসহায় ও ছিন্নমূল মানুষদের ঈদ বস্ত্র ও খাবার উপহার দিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার।

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। কিন্তু এই আনন্দ সীমাবদ্ধ শুধু সামর্থ্যবানদের মাঝে। প্রতি বছর ঈদ আসে যায়, কারো কাছে ঈদ মানে লাখ টাকার শপিং আবার কারো কাছে এই দিনটি অন্য দিনের থেকে ব্যতিক্রম কোন দিন না।  একইভাবে ছেঁড়া জামা, সে একইভাবে ক্ষুধার জ্বালা বুকে নিয়ে বিত্তবানদের ধারে ধারে ঘুড়ে বেড়ানো। ঈদের খুশি থেকে তারা সবসময় বঞ্চিত।

গতকাল ০৩ জুন সোমবার রাতে লঞ্চ ঘাটে এলাকায় এরকম অসহায় গরীব-দুস্থ, ছিন্নমূলদের সাথে ঈদের খুশি ভাগ করে নেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) ।

এসময় আরো উপস্থিত ছিলেন  উপ-পুলিশ কমিশনার (সদর) হাবিবুর রহমান খান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোজ্জায়েম হোসেন ভূইয়া, উপ-পুলিশ কমিশনার (উত্তর) জাহাঙ্গীর হোসেন মল্লিক, উপ কমিশনার (ট্রাফিক) খায়রুল আলম,সহকারী পুলিশ কমিশনার খান মোহাম্মদ আবু নাসের(প্রশাসন) ,সহকারী পুলিশ কমিশনার বন্দর থানা বিএমপি প্রকৌশলী সাহেদ আহমেদ চৌধুরী, কোতয়ালী মডেল থানার অন্যান্য কর্মকতাবৃন্দ।

 

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন