বরিশালে র‌্যাব আটের অভিযানে ৯৬ মণ জাটকা জব্দ

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশাল নগরীর আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর টোল প্লাজায় দুটি যাত্রীবাহী বাস থেকে ৯৬ মণ জাটকা জব্দ করেছে র‌্যাব-৮। এ সময় পাঁচজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এসব জাটকা জব্দ করা হয়।
আটকরা হলেন- মো. ওয়াসিম মাঝি (৩৪), মো. জাহাঙ্গীর শরীফ (৩৮), মো. লোকমান ইসলাম (৩২), মো. লিটন হাওলাদার (৪৫) ও মো. আসাদ খন্দকার (৪০)।
র‌্যাব-৮ এর সহকারী পরিচালক মো. হাছান আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর টোল প্লাজায় চেকপোস্ট বসানো হয়। এ সময় পটুয়াখালী থেকে বরিশাল হয়ে ঢাকা যাওয়ার পথে সুগন্ধা পরিবহন (ঢাকা মেট্রো-ব-১১-১১৬২) এবং বেপারি পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৫-২১১২) বাসের গতিরোধ করার চেষ্টা করলে বাস থামিয়ে পাঁচজন পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।
পরে দুটি বাসের ছাদে, বাংকার, বস্তা, ড্রাম এবং ককসিটের বক্সের ভেতর থেকে ৯৬ মণ জাটকা জব্দ করা হয়।পরে আটকদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী আটক পাঁচজনকে পাঁচ হাজার টাকা করে ২৫ হাজার টাকা জরিমানা করেন।
তিনি আরও জানান, জব্দকৃত জাটকা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মৎস্য কর্মকর্তাদের উপস্থিতিতে বিভিন্ন মাদরাসা ও এতিমখানায় বিতরণ করা হয়েছে।