বরিশালে রয়েল ম্যান্স কেয়ারের শুভ উদ্বোধন

:
: ৪ years ago

জাকজমক পূর্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে বরিশাল নগরীর বগুড়া রোড এলাকার পেশকার বাড়ি সংলগ্ন রয়েল ম্যান্স কেয়ার এর শুভ উদ্বোধন করা হয়েছে।

 

 

 

শুক্রুবার (০৫ নভেম্বর) বিকেলে নগরীর বগুড়া রোডে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বিপরীতে এ প্রতিষ্ঠানের উদ্ভোধন করেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর গাজী মোঃ আখতারুজ্জামান হীরু এবং শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন। পরবর্তীতে প্রতিষ্ঠানটি শনিবার থেকে খুলে দেওয়া হয় ক্রেতা সাধারণের জন্য।

 

 

 

বরিশালের অন্যান্য প্রতিষ্ঠানের মধ্যে এখানে রয়েছে একটু ব্যাতিক্রম ধরনের আধুনিক এবং উন্নত মানের প্রসাধনী দ্বারা ছেলেদের রুপ চর্যার বিভিন্ন আয়োজন। রয়েল ম্যান্স এর প্রধান কারিগর সুদেব চন্দ্র শীল বলেন, আমাদের প্রতিষ্ঠানে আধুনিক, রুচিশীল ও গুণগতমানের প্রসাধনী দ্বারা ছেলেদের রুপ পরিচর্যা করার বিভিন্ন সমারোহের মাধ্যমে ক্রেতাদের মন জয় করার আশা করছি।

 

 

 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বরিশাল প্রেস ক্লাবের সদস্য পদে নুরুল আলম ফরিদ,বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দক্ষিণের কাগজ পত্রিকার সম্পাদক এম সালাউদ্দিন,জাতীয় দৈনিকবাংলাদেশের আলো’র বরিশাল ব্যুরো প্রধান এইচ আর হীরা এছারাও উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ।