বরিশালে যুবদল নেতা পারভেজ আকন বিপ্লব’র স্মরণ সভা অনুষ্ঠিত

:
: ৩ years ago

বরিশালে সদ্য প্রয়াত জাতীয়তাবাদী যুবদলের বরিশাল দক্ষিণ জেলা’র সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব এর স্মরণে সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে দক্ষিণ জেলা যুবদলের উদ্যোগে নগরীর সদর রোডস্থ অশ্বিনী কুমার টাউন হল চত্ত্বরে বিএনপি কার্যালয়ের সামনে এই স্মরণ সভার আয়োজন করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। বিশেষ অতিথি ছিলেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সহ-সভাপতি আব্দুল মোনায়েম মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, দপ্তর সম্পাদক দুলাল হোসেন।

অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন- বিএনপি’র নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট বিলকিস আক্তার জাহান শিরিন, সাবেক সংসদ সদস্য জহির উদ্দীন স্বপন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন খান, বরিশাল জেলা (দক্ষিণ) এর সভাপতি এবায়দুল হক চাঁন, সাধারণ সম্পাদক আবুল কালাম শাহীন প্রমুখ।

এসময় বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দ সদ্য প্রয়াত যুবদল নেতা পারভেজ আকন বিপ্লব এর বর্ণাঢ্য জীবনি স্মৃতিচারণ করে আলোচনা করেন এবং রুহের মাগফেরাত কামনা করেন। পরে দোয়া মোনাজাতের মধ্যে দিয়ে স্মরণ সভার সমাপ্তি হয়।