বরিশালে যাত্রীবেশী নারী চোর চক্রের ৪ সদস্য আটক

লেখক:
প্রকাশ: ৭ years ago

বরিশালে মাহেন্দ্র যাত্রী এক নারীর গলার স্বর্ণের চেইন চুরির অভিযোগে যাত্রীবেশী ৪ নারীকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে নগরীর রূপাতলী বাস টার্মিনাল এলাকা থেকে ওই ৪ নারীকে আটকের সময় তাদের কাছ থেকে চোরাই একটি স্বর্নের চেইন উদ্ধার করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে চুরি মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কোতয়ালী মডেল থানার ওসি।

ক্ষতিগ্রস্থ ওই নারী হলেন রূপাতলী হাউজিং স্টেট এলাকার বাসিন্দা আবদুল আজিজ হাওলাদারের স্ত্রী। আটক ৪জন হলো ব্রাহ্মনবাড়িয়ার নাসিরনগরের ডরমন্ড গ্রামের রিপা, হামিদা ও রোজিনা এবং শিউলী। এদের মধ্যে প্রথমোক্ত ৩জন সহোদর বোন।

ক্ষতিগ্রস্ত নারী জানান, সোমবার দুপুরে তিনি নগরীর সদর রোডের কাকলী হল মোড় থেকে একটি মাহেন্দ্র আলফা যোগে রূপাতলীতে বাসি টার্মিনালে যাচ্ছিলেন। মাহেন্দ্রতে পর্যাপ্ত আসন না থাকার পরও ওই ৪ নারী গাদাগাদি করে রূপাতলীগামী ওই মাহেন্দ্রতে ওঠেন। পথে ওই ৪ নারীর মধ্যে শিউলী নামে একজন নিজেকে অসুস্থ দাবি করে বারবার তার গায়ে হেলে ঢলে পড়েন। এরই এক ফাঁকে ওই নারীর গলার প্রায় ১ ভরি ওজনের স্বর্নের চেইন চুরি করে। রূপাতলী বাস টার্মিনাল নেমে ওই যাত্রীর গলায় স্বর্নের চেইন না দেখে চিৎকার দেয়।

এ সময় অন্যান্যরা ওই ৪ নারীকে স্বর্নের চেইন সহ আটক করে পুলিশে সোপর্দ করে।

কোতয়ালী মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন জানান, আটক ৪ নারী সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। তারা দেশের বিভিন্ন স্থানে ঘুরে এভাবে চুরি সহ নানা প্রতারনা করে। এদের বিরুদ্ধে মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।