#

বরিশালের রূপাতলী এলাকায় যাত্রীবাহী বাসচাপায় রেনু বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন তিনজন। আজ শনিবার (৯ মার্চ) সকালে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের রূপাতলী এলাকার কাঠালতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেনু বেগম নগরীর ২৫নং ওয়ার্ড রূপাতলী এলাকার বাসিন্দা আব্দুর রব হাওলাদারের স্ত্রী।

কোতোয়ালি মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রিয়াজুল ইসলাম জানান, রূপাতলী থেকে যাত্রীবাহী বাস ও ইজিবাইকটি দপদপিয়া ব্রিজের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ওই এলাকার কাঠালতলা নামক স্থানে বাসটি ইজিবাইকে ওভারটেক করে সামনে যায়। এ সময় বাসের সঙ্গে ইজিবাইকের ধাক্কা লাগে। এতে ইজিবাইকটি উল্টে গিয়ে দুমড়ে-মুচড়ে যায় এবং চালকসহ চার যাত্রী আহত হয়। তাদের মধ্যে তিনজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক রেনু বেগমকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ইজিবাইকের চালক আব্দুস ছালাম ও অপর যাত্রী মোতাহার খানকে গুরুতর অবস্থায় হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এদিকে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় বাসটিকে জব্দ করা হয়েছে বলেও জানান সহকারী উপপরিদর্শক (এএসআই) রিয়াজুল ইসলাম।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন