বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ২ জনকে গাঁজা সেবনের অপরাধে জেল জরিমানা।

লেখক:
প্রকাশ: ৫ years ago

বরিশালের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমানের নির্দেশনায় আজ ২৩ নভেম্বর শনিবার সকাল ১১ টার দিকে বরিশাল নগরীর সিএন্ডবি রোড কাজীপাড়া এবং লঞ্চ ঘাট সংলগ্ন বালুরমাঠ এলাকায়। মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসন বরিশাল অাতাউর রাব্বী।
মোবাইল কোর্ট অভিযান পরিচালনা কালে মাদক সেবন করার অপরাধে নগরীর সিএন্ডবি রোড কাজীপাড়া এলাকা থেকে মোঃ নুরুল ইসলাম (২৫) কে এবং লঞ্চ ঘাট সংলগ্ন বালুরমাঠ এলাকা থেকে মোঃ সোহাগ ফরাজী (৩২) কে গাঁজা সেবনরত অবস্থায় আটক করা হয়। এ সময় আটককৃত ব্যক্তিদের কাছে অভিযান পরিচালনাকালে গাঁজা পাওয়া যায়। আটককৃত ব্যক্তিদের মাদকদ্রব্য আইন-২০১৮ এর ৩৬ ধারার (২১) নং অনুযায়ী মাদক সেবনের অপরাধে প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
অভিযান পরিচালনায় সহায়তা করেন এবং প্রসিকিউশন প্রদান করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বরিশালের পরিদর্শক ফরহাদ হোসেন। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।