বরিশালে মেহেদির রং মোছার আগেই নিভে গেল নাদিমের জীবন প্রদীপ

:
: ২ years ago

শামীম আহমেদ ॥ ২২দিন পূর্বে বিয়ে করেছেন নাদিম হোসেন। স্বপ্ন ছিলো উঁচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে পরিবার নিয়ে সুখে শান্তিতে দিন কাটাবেন। নাদিমের সেই স্বপ্ন আর বাস্তবে রূপ নিবে না। ঘাতক প্রাইভেটকার নিভিয়ে দিয়েছে নাদিমের জীবন প্রদীপ।

 

সেই সাথে ভেঙে গেছে পরিবারের বুক জোড়া স্বপ্ন। আর নববধূর গায়ে জুড়ে দিয়েছে সাদা কাপড়। বুধবার রাতে আইনী প্রক্রিয়া শেষে নিহত নাদিমের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

 

এরপূর্বে ওইদিন বিকেলে নগরীর বিভাগীয় গণগ্রন্থাগার সংলগ্ন সড়কে ঘাতক প্রাইভেটকারের চাঁপায় ঘটনাস্থলেই নিহত হন মোটারসাইকেল চালক নাদিম হোসেন ফকির (২৬)। নিহত নাদিম বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিল্ববাড়ি এলাকার বাসিন্দা ও সৌদি প্রবাসী মনিরুল ইসলাম আশ্রাবের জেষ্ঠপুত্র।

 

জানা গেছে, নাদিম সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ও ইন্টারনেট প্রোভাইডারইউরোটেল বিডি অনলাইন লিমিটেডের একজন দক্ষ টেকনিশিয়ান পদে কর্মরত ছিলেন। নাদিমের অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষার কেন্দ্র ছিলো বিএম কলেজে।

বিকেল পাঁচটার দিকে পরীক্ষা শেষে নিজ মোটরসাইকেলযোগে ক্যাম্পাস থেকে বের হয়ে বাড়ি ফিরছিলেন নাদিম। পথিমধ্যে বেপরোয়াগতির একটি প্রাইভেট কার নাদিমের মোটরসাইকেল ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই নিহত হন নাদিম। তথ্যের সত্যতা নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার উপ- পরিদর্শক মোঃ আকরামুজ্জামান বলেন, ঘাতক প্রাইভেট কার ও তার চালককে শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছেন।