বরিশালে মেস থেকে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

:
: ২ years ago

বরিশালে একটি মেস থেকে সান ই জাহান জুয়েনা (১৮) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৯টায় নগরীর ব্রজমোহন কলেজের মসজিদের গেটের সামনের গলি আইনুন ভিলা থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

 

নিহত সান ই জাহান জুয়েনা সরকারি বরিশাল কলেজের দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্রী এবং পিরোজপুরের নেছারাবাদের সোহাগদল এলাকার মাসুম ফরাজীর মেয়ে। তিনি আইনুন ভিলার চতুর্থ তলার ৪০৪ নম্বর রুমে দেড় বছর ধরে ভাড়া থাকতেন।

 

আইনুন ভিলার কেয়ারটেকার মর্জিনা বেগম বলেন, সন্ধ্যার পরপর মেয়েদের চিৎকার শুনে দরজার উপর থেকে দেখতে পাই ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে রয়েছে ওই ছাত্রী। পরে পুলিশকে কল দেই। কি কারণে আত্মহত্যা করেছে বলতে পারব না।

 

আইনুন ভিলার মালিক আইনুন বেগম বলেন, প্রায় দেড় বছর ধরে এই মেয়ে ভাড়া থাকে এখানে। কোনো সময় কোনো সন্দেহজনক বিষয় চোখে পড়েনি। পুলিশের একটি সূত্র জানিয়েছে, মৃত ছাত্রীর হাতে ব্লেড দিয়ে কাটা অনেকগুলো দাগ পাওয়া গেছে।

 

বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের ওসি লোকমান হোসেন বলেন, দরজা ভেঙে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। হত্যা না আত্মহত্যা সেটি নিশ্চিত হওয়া যায়নি। ছাত্রীর মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে মূল কারণ পাওয়া যাবে।