বরিশালে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম

লেখক:
প্রকাশ: ২ years ago

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সেলুনে চুল কাটানোর সময় বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান সেকান্দার আলী মৃধার (৭১) ওপর হামলা চালিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে এক ইউপি সদস্য ও তার সহযোগীরা।

মুমূর্ষ অবস্থায় আহত মুক্তিযোদ্ধাকে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার সকালে ঢাকায় প্রেরণ করা হয়েছে। হামলার ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত আটটার দিকে জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের বোরাদী গরঙ্গল বাজারে। আহত মুক্তিযোদ্ধা সেকান্দার আলী মৃধা উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও নলচিড়া ইউনিয়ন পরিষদের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন।

আহত মুক্তিযোদ্ধা অভিযোগ করে বলেন, বোরাদী গরঙ্গল বাজারের একটি সেলুনে চুল কাটানোর সময় আকস্মিকভাবে নলচিড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শহিদ খানের নেতৃত্বে তার ১৪/১৫ জন সহযোগীরা লোহার রড, জিআই পাইপ ও লাঠিসোটা নিয়ে তার ওপর হামলা চালায়।

একপর্যায়ে তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে ডান হাতের কব্জি ভেঙ্গে ফেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

হামলার অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শহিদ খান বলেন, আমার বিরুদ্ধে বিএনপি নেতা সেকান্দার আলী মৃধা মিথ্যা অভিযোগ করেছেন। শুনেছি কতিপয় যুবক হামলা চালিয়েছে। এসময় সে (সেকান্দার) দৌঁড়ে পালানোর সময় পরে গিয়ে আহত হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দায়ের করেননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।