বরিশালে মাদকসেবী ছেলেকে শিকলে বেঁধে রাখলো পরিবার

:
: ২ years ago

বরিশালের আগৈলঝাড়ায় মাদকসেবী ছেলের অত্যাচার সইতে না পেরে শিকলে বেঁধে রেখেছে পরিবারের লোকজন। এঘটনা জানার পর বাকাল ইউপি চেয়ারম্যান ঘটনাস্থলে গিয়ে ওই মাদক সেবীকে শিকলমুক্ত করে চিকিৎসার জন্য মাদক নিরাময় কেন্দ্রে পাঠানোর নির্দেশ দিয়েছেন পরিবারকে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের মনির খলিফার ছেলে মাদকসেবী মালেক খলিফা দীর্ঘদিন ধরে মাদক সেবন করে নিজের পিতা মনির খলিফা ও মাতা সাফিয়া বেগমকে মারধর করে নিজেদের ঘর ও আসবাবপত্র ভাংচুর করে।

মাদকসেবী মালেক খলিফার পিতা মনির খলিফা জানান, আমার ছেলের মাদক সেবনে বাঁধা দেওয়ায় পাশের বাড়ির জবেদ পাইকের ঘরও ভাংচুর করেন মালেক। তার অত্যাচার সইতে না পেরে মাদকসেবী ছেলেকে শুক্রবার বিকেলে শিকল দিয়ে ঘরে বেঁধে রাখা হয়। শিকলে বাঁধার ঘটনা জানতে পেরে বাকাল ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা বিপুল দাস ও ইউপি সদস্য মামুন পাইক শনিবার রাত ১টায় মনির খলিফার বাড়িতে গিয়ে মালেককে শিকলে বাঁধা থেকে মুক্ত করে তার চিকিৎসা করার নির্দেশ দেন।

এব্যাপারে বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস জানান, দরিদ্র মনির খলিফার পরিবারকে ১০হাজার টাকা দিয়ে মাদকসেবী মালেককে শনিবার সকালে ফরিদপুর মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এছাড়াও তার চিকিৎসার সার্বিক ব্যয় ভার ইউপি চেয়ারম্যান বহন করারও আশ্বাস দিয়েছেন।