বরিশালে মনোনয়ন দাখিল করলেন জনপ্রিয় কাউন্সিলর এস.এম জাকির হোসেন

লেখক:
প্রকাশ: ৬ years ago

মনোনয়ন দাখিলের শেষে দিনে বিসিসির ২০ নং ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়ন দাখিল করেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এস.এম জাকির হোসেন। আজ বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে বরিশাল আঞ্চলিক নির্বাচন কমিশন অফিসে তার মনোনয়ন পত্র দাখিল করেন।

এ সময় তার সাথে দৈনিক মতবাদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুরাদ আহমেদ, সহ-সম্পাদক গোপাল সরকার, বরিশাল প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক এম জহির, ক্রীড়া সম্পাদক নাসিমুল হকসহ প্রমুখ। ২০নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যহত রাখার অঙ্গীকার নিয়ে তিনি নির্বাচনে অংশগ্রহণ করছেন।

নির্বাচনকে কেন্দ্র কনে তিনি ভোটারদের দ্বারে-দ্বারে দোয়া ও সমর্থন চাইছেন। নির্বাচনী মাঠ চসে বেড়াচ্ছেন তিনি। ২০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এস.এম জাকির হোসেন এলাকার জলাবদ্ধতা দূরিকরণ, রাস্তা সংস্কার ও উন্নয়নের জন্য কাজ করবেন বলে জানিয়েছেন।

তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। উল্লেখ্য তিনি শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া বরিশাল থেকে প্রকাশিত দখিনের মুখ পত্রিকার সম্পাদক ও দৈনিক মতবাদ পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক এবং বরিশাল ক্লাব লিমিটেডের একজন পরিচালক।