বরিশালে ভোর রাতে ফিল্মি স্টাইলে ছিনতাই

:
: ৬ years ago

বরিশাল নগরীতে ভোর রাতে ফিল্মি স্টাইলে স্বর্নালঙ্কার ও অর্থ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার ভোরে নগরীর বিএম কলেজের মসজিদ গেট এলাকায় এই ঘটনা ঘটে। এতে বাসন্তী সরকার (২৭) নামে এক নারী আহত হয়েছে।

তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তাছাড়া ছিনতাইয়ের ঘটনায় বিকালে কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন বাসন্তী সরকারের স্বামী অমল সরকার।

তিনি জানান, ভোরে তার অসুস্থ্য স্ত্রী বাসন্তী সরকারকে নিয়ে তিনি বরিশাল লঞ্চঘাট থেকে নথুল্লাবাদের উদ্দেশ্যে রিক্সা যোগে যাচ্ছিলেন। বিএম কলেজ মসজিদ গেটের পশ্চিম পাশে এসে পৌছানো মাত্রই সাদা প্রাইভেটকার যোগে আসা ৩/৪ জন লোক তাদের পথ রোধ করে।

এসময় তার স্ত্রী বাসন্তী সরকারের হাতে থাকা ভ্যানিটি ব্যাগটি তারা ছিনিয়ে নিয়ে ১টি ১২ আনা ওজনের স্বর্নের চেইন, ৪ আনা ওজনের স্বর্নের আংটি এবং নগদ ২ হাজার টাকা নিয়ে যায়। পরে বাসন্তী সরকারকে রাস্তায় ফেলে ওই প্রাইভেটকারটি নথুল্লাবাদের দিকে চলে যায়।

অমূল্য সরকার আরো জানান, স্ত্রীকে আহত অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে সেখানে গিয়ে আরো দুইটি ছিনতাইয়ের ঘটনা শোনা গেছে। এর মধ্যে একটি বান্দ রোডে এবং অপরটি কাউনিয়া এলাকায় হয়েছে। ওই ছিনতাই কর্মকান্ডের সাথেও সাদা প্রাইভেটকার ছিল বলে হাসপাতালে ভর্তিরতরা জানিয়েছেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো: মোশাররফ হোসেন জানান, বিষয়টি ভালো ভাবে খতিয়ে দেখা হবে। ছিনতাইয়ের সাথে জড়িতদের আটকে কাজ করছে পুলিশ।