বরিশালে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা

লেখক:
প্রকাশ: ৫ years ago

অনলাইন ডেস্ক :: বরিশাল, চট্টগ্রাম, খুলনা ও সিলেট বিভাগের বিভিন্ন জায়গায় বৃহস্পতিবার (৩ অক্টোবর) বৃষ্টি হতে পারে। এ চার বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

বুধবার (২ অক্টোবর) সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

পূর্বাভাসে আরও বলা হয়েছে, ঢাকা, ময়মনসিংহ, রংপুর ও রাজশাহী বিভাগের কিছু কিছু জায়গায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে।

সন্ধ্যায় আবহাওয়া অফিস আরও জানায়, বৃহস্পতি ও শুক্রবার আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে। তবে তার পরবর্তী ৫ দিন বৃষ্টির প্রবণতা বাড়তে পারে। বৃহস্পতিবার দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।

বুধবার দেশে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৪ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৪ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস।

অন্যদিকে গত মঙ্গলবারের (১ অক্টোবর) তুলনায় বুধবার বৃষ্টি কম হয়েছে। বুধবার দেশের অধিকাংশ অঞ্চলেই বৃষ্টি ছিল না। কয়েকটি অঞ্চল বাদে বৃষ্টি হওয়া অধিকাংশ অঞ্চলেই বৃষ্টির পরিমাণ কম ছিল। সর্বোচ্চ বৃষ্টি হয়েছে খেপুপাড়ায়, ৮৫ মিলিমিটার। তবে ঢাকায় কোনো বৃষ্টি হয়নি।