বরিশালে বীর মুক্তিযোদ্ধা মাহবুব আলম মিয়াকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

লেখক:
প্রকাশ: ৪ years ago

১৯৭১ সালে ৯ মাস যুদ্ধ করে নিজের জীবন বাজি রেখে পাকিস্তানি হানাদার বাহিনীর করাল গ্রাস থেকে লাল সবুজের পতাকা ছিনিয়ে এনেছে বাংলার বীর সেনারা তাদেরি একজন বীর মুক্তিযোদ্ধাকে আজ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পূর্ণ করা হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে।

আজ ৫ আগস্ট বুধবার বিকাল ৬ টার দিকে বরিশাল মহানগরীর এ.কে স্কুল মাঠে বীর মুক্তিযোদ্ধা মাহবুব আলম মিয়ার জানাজার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদা শেষে জাতীয় পতাকায় আচ্ছাদিত কফিনে সালাম প্রদর্শন ও পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসন এর পক্ষ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল শরীফ মোহাম্মদ হেলাল উদ্দীন।

এসময় উপস্থিত ছিলেন সাংগঠনিক কমান্ডার জেলা মুক্তিযোদ্ধা সংসদ বীর মুক্তিযোদ্ধা এনায়েত হোসেন চৌধুরী ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এ. এম. জি কবির ভুলুসহ বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি টিম রাষ্ট্রীয় সালাম ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন। উল্লেখ্য, তিনি বার্ধক্যজনিত কারণে আজ ভোরে ঢাকায় মৃত্যুবরণ করেন।