বরিশালে বিসিকে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মোনাজাত অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ৪ years ago

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আজ ১৫ আগস্ট শনিবার বিকাল ৬ টার দিকে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বরিশাল শিল্প নগরীতে বিসিক শিল্প মালিকদের উদ্যোগে এবং তাদের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মোনাজাত ও খাদ্য বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিসিক শিল্প মালিক সমিতি সভাপতি ও ফরচুন সুজ লিমিটেডের চেয়ারম্যান মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপ মহাব্যবস্থাপক (অঃ দাঃ) বিসিক বরিশাল মোঃ জালিস মাহমুদ, বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি আফজালুল করিম, কাউনিয়া থানার অফিসার ইনচার্জ আজিমুল করিম। এসময় আরও উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় মোঃ নাজমুল হুদা, শিল্প নগরী কর্মকর্তা বিসিক বরিশাল মোঃ জহিরুল ইসলাম।

শুরুতে প্রধান অতিথি জেলা প্রশাসক বিসিক শিল্প নগরীতে একটি ফলের গাছ রোপণ করেন পরে সংক্ষিপ্ত এক আলোচনা শেষে ১৫ আগস্ট সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এ সময় জেলা প্রশাসক এতিম অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেন।