বরিশালে বিধবা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

লেখক:
প্রকাশ: ৪ years ago

বরিশালের উজিরপুরে নিখোজের ২দিন পরে বিধবা নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। ৯ ডিসেম্বর বেলা ১২টায় উপজেলার ওটরা ইউনিয়নের পশ্চিম মশাং গ্রামের মৃত বিশ্বনাথ মল্লিকের স্ত্রী ঝর্না রানী মল্লিক(৪৫) এর লাশ ঝুলন্ত অবস্থায় নিজ বাড়ীর পাশের জামগাছ থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

 

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় ৭ ডিসেম্বর ভোর রাত থেকে ঝর্ণা রানী নিখোঁজ হয়।

 

৯ ডিসেম্বর সকালে নিহতের ভাসুর রাজেন্দ্র নাথ মল্লিক গাছের সাথে লাশ ঝুলতে দেখে স্থানীয়দের নিয়ে থানা পুলিশকে খবর দেয়। তবে নাম প্রকাশ্যে অনিচ্ছুক স্থানীয়রা জানান নিহতের দেবর ধীরেন্দ্র নাথ মল্লিকের সাথে পরকিয়ার কারনে তার স্ত্রী অনিতা মল্লিক(৪০) ও পুত্র শুভংকর মল্লিক(২২) মিলে তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখছে বলে তাদের ধারনা করছেন। নিহতের ছেলে বিশ্বজিৎ মল্লিক বিকাশ জানান তার মা ৭ ডিসেম্বর থেকে নিখোজ ছিল।

 

অনেক খোজাখুজি করে তাকে পাইনি। গতকাল আমার চাচা তাকে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। তবে হত্যা বা আত্মহত্যা করছে কিনা বলতে পারছিনা। উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান ঘটনাস্থল পরিদর্শন করে লাশ সুরাতাহাল করেন।

 

এব্যাপারে তিনি জানান প্রাথমিকভাবে কেহ শ্বাশরোধ করে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে বলে ধারনা করা যাচ্ছে। থানায় একটি ইউডি মামলা করা হয়েছে রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।