#
আজ ১ ডিসেম্বর রবিবার বিকাল ৩ টায়, বাকেরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে। বাকেরগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারিদের জন্য ডিজিটাল হাজিরা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন বাকেরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য রতনা আমিন এমপি ও জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।
পরে সেখান থেকে বাকেরগঞ্জ সহকারী কমিশনার (ভুমি) এর কার্যালয়ের উদ্যোগে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নতুন প্রজন্মের সামনে তুলে ধরতে এবং তার স্মৃতিকে ধরে রাখতে ভূমি অফিসে বঙ্গবন্ধু কণার এর উদ্বোধন করা হয়। বঙ্গবন্ধুর কণারে বঙ্গবন্ধুর শৈশব, কৈশোর, রাজনৈতিক জীবন, পারিবারিক জীবন সহ বিভিন্ন ঐতিহাসিক ছবি এই কণারে স্থান পেয়েছে পাশাপাশি বঙ্গবন্ধুর উপর লিখিত বিভিন্ন গ্রন্থ নিয়ে বঙ্গবন্ধু বুক কণার করা হয়েছে। এদিকে ভুমি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কাজকে ডিজিটাল করার লক্ষ্যে ডিজিটাল হাজিরা খাতায় শুভ উদ্বোধন করেন অতিথিরা।
এসময় উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য রতনা আমিন এমপি, জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান, উপজেলা নির্বাহী অফিসার বাকেরগঞ্জ, মাধবী রায়। সহকারী কমিশনার (ভূমি) বাকেরগঞ্জ, মোঃ তরিকুল ইসলাম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সুব্রত বিশ্বাস দাস, বাকেরগঞ্জ উপজেলা পরিষদ মেয়র, লোকমান হোসেন ডাকুয়া, অফিসার ইনচার্য বাকেরগঞ্জ, মোঃ আবুল কালাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মানিক হোসেন মোল্লা, মুক্তিযোদ্ধা, সংস্কৃতিজন, রাজনৈতিক ব্যক্তিসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং বাকেরগঞ্জের বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শুরুতে এক আলোচনা সভায় অতিথিরা বাকেরগঞ্জের বিভিন্ন বিষয় তুলে ধরে আলোচনা করেন।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন