বরিশালে বিকেএসপি’র ছাত্র ভর্তি বাছাই পরীক্ষা ৮ ও ৯ জানুয়ারি

:
: ১ বছর আগে
বরিশাল বিকেএসপি

বিকেএসপিতে ২০২৩ শিক্ষাবর্ষে বরিশাল বিভাগের ভর্তি ইচ্ছুকদের প্রাথমিক নির্বাচনের বাছাই পরীক্ষা আগামী ৮ ও ৯ জানুয়ারি। আগামী রবি ও সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিকেএসপি গড়িয়ারপাড় বরিশালে এ বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে ক্রীড়া মেধা সম্পন্ন খেলোয়াড়দের সাধারণ শিক্ষাসহ ক্রীড়া ক্ষেত্রে দীর্ঘ মেয়াদী বিজ্ঞানভিত্তিক প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে ২০২৩ শিক্ষাবর্ষে নিয়মিত প্রশিক্ষণার্থী ভর্তি করা হবে।

ভর্তি ইচ্ছুক সকলকে আগামী ৮ ও ৯ জানুয়ারি বিকেএসপি গড়িয়ারপাড় বরিশালে উপস্থিত হতে বলা হয়েছে। এ বিষয়ে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিস্তারিত বিকেএসপির ওয়েবসাইটে (bksp.gov.bd) উল্লেখ করা রয়েছে।

ক্রিকেট, ফুটবল, আর্চারি, সাঁতার ও ডাইভিং, কারাতে, কাবাডি, বক্সিং, জুডো, উশু, জিমন্যাস্টিক্স, বাস্কেটবল, এ্যাথলেটিক্স, টেনিস, হকি, ভলিবল, তায়কোনডো, শুটিং, টেবিল টেনিস, স্কোয়াশ, ভারোত্তলন ও ব্যাডমিন্টন এই ২১টি ক্রীড়া বিভাগে ভর্তির জন্য বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলার আগ্রহী ভর্তি ইচ্ছুকদের জানাচ্ছি যে, ৮ ও ৯ জানুয়ারি ২০২৩ তারিখের পূর্বেই অনলাইনে রেজিস্ট্রেশন করে উক্ত তারিখ ও জেলা স্টেডিয়ামে উপস্থিত থেকে বছাই কার্যক্রমে অংশগ্রহণ করবে।

অনলাইন :  http://bkspds.gov.bd>online_admission অথবা https://bkspds.gov.bd/application/event/admission-2023/ এই লিঙ্ক এর মাধ্যমে রেজিস্ট্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্র্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন না করতে পারলে সরাসরি উপস্থিত হলেও চলবে। বিস্তারিত ভর্তি বিজ্ঞপ্তি-তে দেয়া আছে।

এমতাবস্থায় নিম্নবর্ণিত দিন ও তারিখ অনুযায়ী নির্ধারিত স্থানসমূহে সকাল ৯.০০টা থেকে বিকেল ৪.০০টা পর্যন্ত প্রাথমিক নির্বাচনী পরীক্ষা গ্রহণ করা হবে। ভর্তি ফরম অনলাইনে পুরণ করতে হবে।

বিশেষ ক্রীড়া মেধা সম্পন্ন খেলোয়াড়দের জন্য বয়স, শ্রেণি ও উচ্চতা শিথিলযোগ্য রাখা হবে জানানো হয়েছে। যোগাযোগ -০১৭০৯-৯৯০১১২, ০১৭১৪৫৫৫৪৪৩, ০১৭৩৫৬৪৬৭০০।

 

ভর্তি বিজ্ঞপ্তি