বরিশালে বিএনপির শিরিন সহ চারজনের জামিন

লেখক:
প্রকাশ: ৮ মাস আগে

বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের দায়ের করা নাশকতামূলক মামলার আসামী কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক ও বরিশাল ঐতিহ্যবাহী আইনজীবী সমিতির সদস্য এ্যাড. বিলকিস আক্তার শিরিন, বরিশাল মহানগর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক ও সুপ্রিমকোর্ট বারের সদস্য এ্যাড, আলী হায়দার বাবুল সহ চারজনকে সিনিয়র জেলা জজ আদালত থেকে জামিন দেওয়া হয়েছে।

আজ বরিশাল সিনিয়র ও জেলা দায়রা জজ কে.এম রাসেদুজ্জামান রাজার আদালতে রাজনৈতিক মামলায় গ্রেফতার হওয়াদের পক্ষে আইনজীবীরা জামিনের প্রার্থনা করেন আদালতের বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ শুনানী শেষে শিরিন ও বাবুল সহ চারজনের জামিনের আবেদন মঞ্জুর করেন।

অপর দু’জন হলেন বরিশাল আইনজীবী সমিতির সদস্য এ্যাড.কাজী এনায়েত হোসেন বাচ্চুর ভাই কাজী ফিরোজ আলম ও শিক্ষানবিশ সাকলাইন মোস্তাক।

এসময় আদালতে রাজনৈতিক মামলার আসামীদের পক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এ্যাড. শহিদ হোসেন,সাবেক সাধারন সম্পাদক এ্যাড. নাজিম উদ্দিন আহমেদ পান্না,এ্যাড. হুমাউন কবীর মাসুদ,এ্যাড. কাজী বসির ও এ্যাড. আবুল কালাম আজাদ ইমন। সরকার পক্ষে মামলা পরিচালনা করেন পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাড. ওবায়দুল্লাহ সাজু।

উল্লেখ্য গত পহেলা নভেম্বর সকালে পুলিশ গ্রেফতারকৃর্তদের নগরীর সিএন্ডবি সড়ক থেকে অবরোধের পক্ষে মিছিল করার প্রস্তুতি গ্রহনকালে আটক করা হয়।