ব‌রিশা‌লে বাস-অটো‌রিকশার সংর্ঘষে নিহতের সংখ্যা বেড়ে ৬

:
: ২ years ago

ঢাকা-কুয়াকাটা মহাসড়‌কের ব‌রিশা‌লের বাকেরগঞ্জে বাস ও ব‌্যাটা‌রিচা‌লিত অটো‌রিকশার সংর্ঘষে নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে।

 

এ ঘটনায় আহত একজন আশঙ্কাজনক অবস্থায় ব‌রিশাল শের ই বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসাধীন। বুধবার (জুলাই ২০) দুপু‌রে বা‌কেরগ‌ঞ্জের হেলিপ্যাড সংলগ্ন সড়‌কে এ দুর্ঘটনা ঘ‌টে।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার ফেরদাউস আলম জানান, নিহত ছয়জন হলেন-বা‌কেরগঞ্জ পৌরসভার ৯নং ওয়া‌র্ডের সোবাহান চৌধুরীর ছে‌লে আ‌মির চৌধুরী (৬০), র‌ফিক খা‌নের ছে‌লে হা‌সিব খান (২২), বা‌রেক সিকদা‌রের ছে‌লে সোহাগ সিকদার (২৮), ব্রাহ্মণবাড়িয়ার না‌সিরনগরের ভূবন এলাকার মো. না‌সি‌রের স্ত্রী তান‌জিলা (৩০) ও গৌরনদীর বা‌সিন্দা ফয়সা‌লের স্ত্রী সাথী (২২) ও তার মে‌য়ে ফারহানা।

 

প্রত্যক্ষদর্শী মা‌নিক মিয়া ব‌লেন, বাস‌টি হঠাৎ ক‌রে ডান দি‌কে চ‌লে গেলে অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। আমরা বা‌সের পেছ‌নে থাকা এক‌টি অটোরিকশায় ছিলাম। দুর্ঘটনার পর আমি ও আমার ছে‌লে অটোরিকশা থে‌কে ‌নে‌মে আহত সাতজন‌কে উদ্ধার করে হাসপাতা‌লে পা‌ঠাই।

বা‌কেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউ‌দ্দিন মিলন সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন।তি‌নি ব‌লেন, যাত্রীবাহী একটি বাস পটুয়াখালী থে‌কে ব‌রিশা‌লের দি‌কে যা‌চ্ছিল।

 

এ সময় বিপরীত ‌দিক থেকে আসা ব‌্যাটা‌রিচা‌লিত এক‌টি অটোরিকশার সঙ্গে বাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থ‌লেই এক নারীসহ চারজ‌ন নিহত হন। এ সময় আহত হয় এক শিশুসহ তিনজন। পরে তা‌দের ব‌রিশা‌ল শের ই বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো হ‌লে এদের মধ্যে এক শিশু ও তার মা মারা যান।

এ ঘটনায় মহাসড়‌কে কিছু সম‌য়ে‌র জন্য যান চলাচ‌লে ব্যাঘাত ঘট‌লেও বর্তমা‌নে যান চলাচল স্বাভা‌বিক র‌য়ে‌ছে। সংঘ‌র্ষে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে‌ গেছে বলেও জানান ওসি আলাউ‌দ্দিন।