বরিশালে বাবুগঞ্জে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

:
: ৫ years ago

বরিশালে বাবুগঞ্জে ৪৮তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে। উপজেলা স্টেডিয়াম মাঠে মঙ্গলবার দিনভর স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার মাধ্যমিক পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা চেয়ারম্যান এস.এম খালেদ হোসেন স্বপন। উপজেলা নির্বাহী অফিসার সুজিত হাওলাদারের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মান্নান হাওলাদার ও মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবদুল করিম হাওলাদার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বীথিকা রানী সরকার।

সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মহিউদ্দিন ও প্রধান শিক্ষক অবিনাশ চন্দ্র রায়ের সঞ্চালনায় এসময় অতিথিদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার আহবায়ক শাহজাহান মানিক, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি রনজিৎ কুমার বাড়ৈ, প্রধান শিক্ষক সাইদুর রহমান তালেব, হিসাব রক্ষক কানিজ ফাতেমা, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মফিজুর রহমান পিন্টু, যুবলীগ নেতা নাদিম আল হেলাল প্রমুখ।

বিকেলে ওই সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।