বরিশালে বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়নের যুবলীগের অর্ধশতাধিক নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান

লেখক:
প্রকাশ: ৫ years ago

আনোয়ার হোসেন।। দলীয় শৃংখলা ও আর্দশে অনুপ্রানিত হয়ে বাবুগঞ্জ উপজেলার অর্ধশতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটা বাবুগঞ্জ উপজেলার যুবলীগ নেতা মিন্টু সিকদার, শিক্ষক জাহিদুল ইসলাম মহিম, মোঃ মনির হোসেনসহ অর্ধশতাধিক নেতাকর্মী জাতীয় পার্টির কার্যালয়ে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সাংসদ ও জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপুর হাতে ফুলের তোড়া দিয়ে নেতাকর্মীরা যোগদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা জাতীয়পাটির সভাপতি মকিতুর রহমান কিসলু, কেন্দ্রীয় যুবসংহতি সদস্য ফায়জুল হক সুমন, খানপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ সামছুল আলম, মাধবপাশা ইউপির জাপার সভাপতি মোবাশ্বর, সাধারন সম্পাদক শাহজাহান বাদশা, মাধবপাশা জাপা নেতা মোঃ বশির সিকদার, সদ্য যোগদানকৃত জাপা নেতা গোলাম কিবরিয়া, রহমতপুর ইউপির জাপার সভাপতি জেলানী সাজওয়াল,সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, যুব সংহতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, মোঃ জুয়েল রানা, ছাত্র সমাজের সাংগঠনিক সম্পাদক মাঈনুল সরদার, রাকিবসহ জাতীয়পাটি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী)আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু যোগদানকারীদের উদ্দেশ্যে বলেন জাতীয়পার্টির আদর্শকে ধারন করে রাজনীতিতে ভুমিকা রাখতে হবে। দলের মধ্যে বিশৃঙ্খলা করা যাবে না। জাতীয়পার্টি কেন্দ্রের নির্দেশনা পালনে কাজ করতে হবে।