বরিশালে বানারীপাড়া থানায় নতুন ওসি খলিলুর রহমান’র যোগদান

:
: ৬ years ago

বানারীপাড়া থানায় নতুন অফিসার ইনচাজর্ ( ওসি) হিসেবে চৌকস ইন্সপেক্টর মোঃ খলিলুর রহমান যোগদান করেছেন। তিনি বুধবার বরিশাল জেলার পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম’র নির্দেশে এ থানায় যোগদান করেন বলে জানাগেছে।এর আগে তিনি শরিয়তপুর সদর থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

জানা গেছে ওসি মোঃ খলিলুর রহমান ২০০১ সালে সাব-ইন্সেপেক্টর হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি ২০১১ সালে ওসি হিসেবে পদোন্নতি পেয়ে সুদানে শান্তিরক্ষা মিশনে ১ বছর কর্মরত ছিলেন। পরে তিনি দেশে ফিরে গোপালগঞ্জ, মুন্সিগঞ্জ ও নেত্রকোনা থানা সহ ডিএমপি ঢাকার এসবিতে সুনাম ও সফলতার সাথে দায়িত্ব পালন করেন। বানারীপাড়া সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ মোঃ খলিলুর রহমান বলেন এলাকায় সন্ত্রাস,জঙ্গিবাদ,মাদক, সন্ত্রাস ও ইভটিজিং সহ সব ধরণের সামাজিক ব্যাধী নির্মূলে তিনি জিরো ট্রলারেন্সে অবস্থান করবেন। এ ক্ষেত্রে তিনি কারও সাথে আপোস করবেন না বলেও জানান। তিনি ইতিহাস-ঐতিহ্য ও জ্ঞানী-গুনীর চারণ ভূমি বানারীপাড়া থানাকে মডেল থানা হিসেবে রূপান্তরিত করার জন্য সকলের অকৃপন সহযোগীতা চান।

প্রসঙ্গত বানারীপাড়া থানার সদ্য বিদায়ী ওসি মোঃ সাজ্জাদ হোসেন ডিএমপি ঢাকার সিআইডিতে বদলী হয়ে য়াওয়ায় ২২ এপ্রিল এ পদে দায়িত্ব নেন ওসি (তদন্ত) মোঃ ফারুক খাঁন। বুধবার সন্ধ্যায় তার কাছ থেকে থানার প্রশাসনিক দায়িত্ব বুঝে নেন ওসি মোঃ খলিলুর রহমান। এদিকে বানারীপাড়া থানার সাবেক দুই ওসি জিয়াউল আহসান ও সাজ্জাদ হোসেন জঙ্গিবাদ,সন্ত্রাস,মাদক,ইভটিজিং ও মাদক নিয়ন্ত্রণ করে যে শান্তিময় পরিবেশ উপহার দিয়ে গেছেন তা বিরাজমান রাখতে নতুন ওসি খলিলুর রহমান পূর্বসুরীদের পদাঙ্ক অনুসরণ করে একই ধরণের ভূমিকা রাখবেন বলে এলাকার সচেতন মহলের প্রত্যাশা।