বরিশালে বাকেরগঞ্জে তালাবদ্ধ করে সহজ-সরল কিশোরীকে ধর্ষণ

:
: ৫ years ago

বরিশালের বাকেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নের পশ্চিম শ্যামপুর গ্রামে তানিয়া (ছদ্দনাম) নামের এক কিশোরীকে বসত ঘর তালাবদ্ধ করে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার পিতা এক সময় রিক্সা চালক বয়সের ভাবে অসহায় মোঃ শাহআলম হাওলাদার বাদী হয়ে রবিবার বাকেরগঞ্জ থানায় ২ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের পশ্চিম শ্যামপুর গ্রামের নয়া হাওলাদারের বখাটে পুত্র মোঃ আজিম হাওলাদার ওই কিশোরীর দিকে কুদৃষ্টি দেয় এবং তাকে বিবাহ করিবে বলিয়া প্রস্তাব দিলে সে ওই প্রস্তাব প্রত্যাখ্যান করে।

বখাটে আজিম এতে ওই কিশোরীর মান সম্মান নষ্ট করার জন্য চক্রান্ত করতে থাকে। শনিবার বিকেল ৪ টার সময় ওই কিশোরী তার বাড়ির নিকটস্থ আশরাফ ড্রাইভারের ছেলের কাছে মোবাইলে গান ধারন করার জন্য যায়। এ সময় সে আশরাফ ড্রাইভারের তালাবদ্ধ ঘর দেখিয়া ঘরের উত্তর পার্শ্বে সাঁকো সংলগ্ন পৌঁছিলে বখাটে আজিম ও তার সহযোগী একই গ্রামের মো: শাহআলম হাওলাদারের পুত্র সোহেল হাওলাদার এসে ওই কিশোরীর হাত ধরিয়া আশরাফের ঘরের সামনের উঠানে টেনে নেয়ার চেষ্টা করে। সহযোগী সোহেল এ দৃশ্য তাহার মোবাইলে ধারন করে।

পরবর্তীতে আজিম ও সোহেল কিশোরীর হাত ধরে টেনে নিয়ে আশরাফের বসত ঘরের দরজা খুলিয়া মাঝ কক্ষে নিয়ে যায়। এ সময় বখাটে সোহেল ঘরের দরজায় বাহির থেকে তালাবদ্ধ করিয়া পাহাড়া দেয়। ধর্ষক আজিম ওই কিশোরীকে বসত ঘরের খাটের উপর সোয়াইয়া তাহার পরিধেয় পোষাক খুলে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

ধর্ষিতা কিশোরী ডাক চিৎকার দেয়ার চেষ্টা করিলে সহযোগী সোহেল হাওলাদার তাকে হুমকি দিয়া মুখ বন্ধ করার জন্য বলে এবং এ ঘটনা কাউকে জানাইলে তার এ সব নোংড়া ছবি সামাজিক যোগাযোগ ফেইজবুকে ছাড়িয়া দিবে বলিয়া হুমকি দেয়। ধর্ষিতা কিশোরী ও তার পরিবার এ হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন বলে ধর্ষিতার পিতা জানান।

এই ঘটনায় বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো: মাসুদুজ্জামান বাকেরগঞ্জ থানায় ধর্ষনের একটি মামলা হয়েছে স্বীকার করে বলেন, অপরাধিদের ছাড় দেয়া হবে না। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।