#
কৃষি শুমারি সফল করি, সমৃদ্ধ বাংলাদেশ গড়ি এই স্লোগান নিয়ে আজ ৯ জুন রবিবার সকাল ১০ টায়। জেলা পরিসংখ্যান অফিস বরিশাল এর আয়োজনে, কৃষি শুমারি ২০১৯ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পড়ে বর্ণাঢ্য একটি র‌্যালি সার্কিট হাউজ প্রাঙ্গণে থেকে বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিসংখ্যান অফিস গিয়ে শেষ হয়।
বরিশালে কৃষি শুমারি ২০১৯ এর শুভ উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার বরিশাল, রাম চন্দ্র দাস, উদ্বোধন শেষে বিভাগীয় কমিশনার বরিশাল এক সংক্ষিপ্ত আলোচনায় দিবসের গুরুত্ব তুলে ধরে সকলের উদ্দেশ্যে কথা বলেন। র‌্যালির শুভ উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বরিশাল ও স্থায়ী শুমারি কমিটির সভাপতি এস, এম, অজিয়র রহমান।
এসময় আরও উপস্থিত ছিলেন উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বরিশাল, হরিদাস শিকারী, বিভাগীয় শুমারি সমন্বয়কারী, মোঃ নজরুল ইসলাম, বিভাগীয় পরিসংখ্যান অফিস বরিশাল এর যুগ্মপরিচালক (অ.দা) মুহাম্মদ মিঝানুর রহমান হাওলাদার।এছাড়াও বিভাগীয় ও জেলা প্রশাসনের উচ্চ পর্যায়ের কর্মকর্তাসহ স্থায়ী শুমারি কমিটির সদস্যগণ, গণনাকারী, সুপারভাইজার, স্থানীয় রেজিস্ট্রার এবং বিবিএস এর কর্মকর্তা/কর্মচারীগণের সমন্বয়ে বরিশালে বর্ণাঢ্য আয়োজনে কৃষি শুমারি ২০১৯ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান সমাপ্তি হয়।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন