বরিশালে বঙ্গবন্ধু জাতীয় অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে ফুলেল শুভেচ্ছায় বরণ

:
: ৪ years ago

আজ ২ মার্চ সোমবার সকাল ৯ টায় বরিশাল সার্কিট হাউজে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন বিভাগীয় কমিশনার বরিশাল মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান, জেলা ক্রীড়া অফিসার বরিশাল মোঃ হুসাইন আহমাদ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে দলের কোচ এবং ম্যানেজারসহ খেলোয়াড়রা উপস্থিত ছিলেন। এসময় বিভাগীয় কমিশনার বরিশাল খেলোয়াড়, কোচ, ম্যানেজার ও টিমের সাথে সংশ্লিষ্ট সকলকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়। পরে বিভাগীয় কমিশনার চ্যাম্পিয়ন দলের শুভকামনা জানিয়ে সংক্ষিপ্ত এক বক্তব্যে তাদের নিয়ে ভবিষ্যতে একটি শক্তিশালী দল গঠনের পাশাপাশি বরিশালে তাদেরকে বর্ণাঢ্যভাবে সম্বর্ধনা দেওয়ার কথা জানান।

গত ২৯ ফেব্রুয়ারি ঢাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় বরিশাল বিভাগ ২-১ গোলে চট্টগ্রাম বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর আয়োজনে ঢাকা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। বরিশাল দলের পক্ষে রাব্বী ও রাশেদ এবং চট্টগ্রাম বিভাগের পক্ষে তহিদুল ইসলাম ০১ টি করে গোল করেন। নির্ধারিত সময়ের ১-১ গোলে ড্র হওয়ায় খেলা অতিরিক্ত সময়ে গড়ায়। অতিরিক্ত সময়ে পেনাল্টিতে রাশেদ দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে নেন।

চট্টগ্রাম বিভাগ অতিরিক্ত সময়ে আর কোন গোল করতে না পারায় বরিশাল বিভাগ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। উল্লেখ গত ২৪ তারিখ ৮ টি বিভাগের অংশগ্রহণে ঢাকায় জাতীয় অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা শুরু হয়। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৮ টি দল এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৮ টি দলের মধ্যে এ খেলা অনুষ্ঠিত হয়। প্রতিটি দল উপজেলা, জেলা এবং বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন হয়ে জাতীয় পর্যায় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান, বরিশাল বিভাগের দুটি দলের খেলোয়ারদের নিবিড় পর্যবেক্ষনে বরিশাল সার্কিট হাউজে থাকা খেওয়ার ব্যবস্থা করার পাশাপাশি শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে অভিজ্ঞ কোচের মাধ্যমে প্রাকটিস করার ব্যাবস্থা করে দেন। জেলা প্রশাসক বরিশাল এর পক্ষ থেকে খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ করেন।