#

শামীম আহমেদ॥ কুষ্টিয়ায় জাতীর জনক বঙ্গবন্ধুর ভাস্কার্য ভাংচুর করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বরিশাল বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ।

 

আজ মঙ্গলবার (১৫) ডিসেম্বর বেলা ১২ টায় নগরীর জেলা জজ আদালত প্রাঙ্গন নগরীর ফজলুল হক এ্যাভিনিয় সড়কে এ কর্মসূচি পালিত হয়।

 

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাবেক সভাপতি এ্যাড, আনিস উদ্দিন শহীদের সভাপতিত্বে মানববন্ধন পালনকালে বক্তব্য রাখেন সাবেক সংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, সাবেক সংসদ ও বরিশাল জেলা ওয়াকার্স পার্টি সম্পাদক এ্যাড. শেখ মোঃ টিপু সুলতান, বরিশাল আইনজীবী সমিতি সভাপতি এ্যাড. আফজালুল করীম, সম্পাদক এ্যাড. কাইয়ূম খান কায়সার, জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীর হোসাইন, এ্যাড. আহমেদ কবীর, এ্যাড দিলিপ কুমার ঘোস, এ্যাড. সুভাষ চন্দ্র শীল, এ্যাড.মজিবর রহমান, এ্যাড. ফায়েজুল হক ফয়েজ, এ্যাড. উজ্জল কুমার রায়, এ্যাড. ফিরোজ মাহমুদ, এ্যাড. গোলাম মাসউদ বাবলু, এ্যাড. আতিকুর রহমান, এ্যাড. গোলাম সরোয়ার রাজিব প্রমুখ।

এসময় আরো বিভিন্ন সিনিয়র আইনজীবী সদস্যরা কর্মসূচিতে দাড়িয়ে অংশ গ্রহন করেন।

 

এসময় সাবেক সংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুস বলেন, এদেশে কোন ধর্ম ব্যবসায়ীদের স্থান হবে না।

 

দেশের শান্তি বিনষ্টকারীদেরকে আইনের আওতায় এনে বিচার করা হবে।তিনি আরো বাংলার স্বাধীনতার স্থপতি জাতীর জনকের ভাস্কার্য নিয়ে যারাই ষড়যন্ত্র করা হোক না কেন তাদের সেই নোংরা রাজনীতি ধ্বংশ করে দেবে বঙ্গবন্ধুর আদর্শে সৈনিকেরা।

 

তাই এখনও সময় আছে যারা ধর্ম ব্যবসার রাজনীতি করছেন তারা সময় থাকতে সঠিক রাজনৈতিকভাবে চলার চেষ্টা করার জন্য তিনি আহবান জানান।

 

কর্মসূচি সঞ্চলনা করেন এ্যাড রফিকুল ইসলাম ঝন্টু।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন