বরিশালে প্রাইভেট কারের নিয়ন্ত্রণ হারিয়ে চিকিৎসকের মৃত্যু

লেখক:
প্রকাশ: ১১ মাস আগে

বরিশালের গৌরনদীতে ঢাকা-বরিশাল মহাসড়কে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে একজন চিকিৎসক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ওই প্রাইভেট কারের চালক। বর্তমানে তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত (বেলা পৌনে ৩টা) নিহত চিকিৎসকের লাশ গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

আজ বুধবার সকালে উপজেলার বার্থী ইউনিয়নের কটকস্থল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম রসুল মোল্লা।

নিহত চিকিৎসকের নাম ইকরা বিনতে হাফিজ (২৬)। ঢাকা উত্তরা উইমেন মেডিকেল কলেজে ইন্টার্ন চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। আহত চালকের নাম নাহিদ হোসেন (৩২)।

ওসি গোলাম রসুল মোল্লা বলেন, ‘ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী প্রাইভেট কারটি বুধবার সকাল ৭টার দিকে গৌরনদীর কটকস্থলে পৌঁছালে চালক গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। খুব সম্ভবত চালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে।’

গৌরনদী ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আখতার হোসেন জানান, খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেট কারে থাকা চিকিৎসক ও চালককে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে চিকিৎসক ইকরা বিনতে হাফিজ মারা যান। গুরুতর আহত অবস্থায় চালককে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক গৌরব মজুমদার আজকের পত্রিকাকে বলেন, ‘চালকের অবস্থার অবনতি ঘটছিল। পরে তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে তাঁকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।’