বরিশালে প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার ১

:
: ৬ years ago

বরিশালের মুলাদীতে বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে প্রতিবন্ধী কিশোরীর বড়ভাই মুলাদী থানায় মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ ধর্ষনের অভিযোগে মাসুদ শরীফ নামের একজনকে গ্রেফতার করেছে। জানাগেছে উপজেলার সফিপুর ইউনিয়নের চরপদ্মা গ্রামের এক বাক প্রতিবন্ধী কিশোরীর ওপর একই এলাকার আমির শরীফের লম্পট পুত্র মাসুদ শরীফের কুনজর পড়ে।

মাসুদ শরীফ দীর্ঘ দিন ধরে বিভিন্ন ইশারা ইঙ্গিতে ওই প্রতিবন্ধীকে কুপ্রস্তাব দিয়ে উত্যাক্ত করে আসছিলো বলে অভিযোগ রয়েছে। গত ২৪ জুলাই রাতে বাক প্রতিবন্ধী কিশোরী প্রকৃতির ডাকে বাইরে গেলে পূর্ব থেকে ওত পেতে থাকা মাসুদ শরীফ তাকে টেনে হিচরে নির্জন স্থানে নিয়ে ধর্ষন করে ফেলে রেখে যায়। পরদিন সকালে প্রতিবন্ধী তার বড় ভাইয়ের স্ত্রীকে ইশারা-ইঙ্গিতে ধর্ষণের কথা জানালে তারা সফিপুর পুলিশ চৌকিতে অভিযোগ করতে যায়। পুলিশ চৌকি অভিযোগ না নিয়ে তাদের মুলাদী থানায় প্রেরণ করলে বৃহস্পতিবার রাতে ধর্ষিতা কিশোরীর বড়ভাই বাদী হয়ে মাসুদ শরীফকে আসামী করে মামলা দায়ের করেন।

মামলার সূত্রে পুলিশ রাতেই অভিযান চালিয়ে চরপদ্মা এলাকা থেকে মাসুদ শরীফকে গ্রেফতার করে শুক্রবার সকালে জেলহাজতে প্রেরণ করে এবং প্রতিবন্ধী কিশোরীর শারিরীক পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়। এব্যাপারে মাসুদ শরীফ প্রতিবন্ধী ধর্ষনের বিষয়টি অস্বীকার করে জানান জমা-জমি নিয়ে বিরোধের জেরধরে আমি ষড়যন্ত্রের শিকার হয়েছি। তদন্তকারী কর্মকর্তা মুলাদী থানার এস.আই আলাউদ্দীন জানান ধর্ষনের অভিযোগে মামলার প্রেক্ষিতে মাসুদ শরীফকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।