#

বরিশালের বাকেরগঞ্জে পৃথক দু’টি দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বেলুখা এলাকায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কে যাত্রীবাহী মাহিন্দ্রা একজন ও একই ইউপির বড়িয়া এলাকায় অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে একজন এবং একই ইউপির আউলিয়াপুর এলাকায় গাছ থেকে পড়ে একজন- মোট তিনজন নিহত হয়েছেন।

 

শনিবার দুপুরে এ দুর্ঘটনাগুলো ঘটে। বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বড়িয়া এলাকার মরহুম সেকান্দার মলিকের ছেলে হারুন মলিক ( ৫৫), একই ইউপির গাছ থেকে পড়ে মরহুম আব্দুল খালেক তালুকদারের ছেলে পলাশ তালুকদার (৪৫), অন্যদিকে বেলুখা নামক স্থানে মাহিন্দ্রা উল্টে নিহত ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান বলেন, চরমোনাই মাহফিল থেকে আসা একটি যাত্রীবাহী মাহিন্দ্রা বরিশাল পটুয়াখালী মহাসড়কের আউলিয়াপুর বেলুখা নামক স্থানে এলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে এক ব্যক্তি গুরুতর আহত হন, অন্যদিকে বড়িয়া এলাকায় অটোরিকশা উল্টে একজন গুরুতর আহত হন এবং আউলিয়াপুর এলাকায় একজন গাছ থেকে পড়ে যান। পরে তিনজনকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজে নেয়ার পথে তারা মৃত্যুবরণ করেন।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন