বরিশালে পুলিশ কর্মকর্তার করোনা শনাক্ত,ছোট্ট শিশু বাবাকে দিচ্ছে পরামর্শ (ভিডিও)

:
: ৪ years ago

বরিশাল মেট্রোপলিটন (ডিবি) গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আলম মুন্সি দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন।জানা গেছে, ফিরোজ আলম মুন্সির গত মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যা থেকে তিনদিন যাবত প্রচন্ড জ্বরে ভুগছিলেন পাশাপাশি পেটের সমস্যা দেখা দেয়।

পরবর্তীতে শনিবার ( ২০জুন) করোনা পরিক্ষা করালে তার শরীরে কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়। তার সঙ্গে স্ত্রী ও ছোট কন্যা সন্তান বসবাস করলেও করোনা শনাক্ত হওয়ার পর নিজের ইচ্ছের বিরুদ্ধে সবার থেকে আলাদা থাকছেন তিনি।

ফিরোজ আলম মুন্সির ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেন ভিডিওটিতে দেখা যায়,ছোট কন্যা সন্তান বাবাকে বলছে,বাবা তুমি ছোট বেলায় অসুস্থ ছিলা তখন ্তুমিভালো ভালো খাবার খাইছো তুমি ভালো হয়ে গেছো।তুমি এখনো আসুস্থ তুমি ভালো ভালো খাবার খাও তুমি সুস্থ হয়ে যাবা। রঙ চা খাবা সুস্থ হয়ে যাবা রঙ চায়ে ভিটামিন সি থাকে।

 

ফিরোজ আলম জানান,বর্তমানে আল্লাহর অশেষ রহমতে সুস্থ আছি, করোনা শনাক্ত হওয়ার পর থেকে সমাজ ও পরিবারের স্বার্থে নিজেকে আলাদা করে রেখেছি। কিন্তু আমার ছোট বাচ্চা মেয়েকে কিভাবে বোঝাবো।ওর জন্য খুব কস্ট হচ্ছে।চ্চোখের সামনে দেখি কিন্তু আগের মতো আদর করতে পারিনা।এরকম কস্ট আমি এর আগে কখোনো পাইনি।

 

ফিরোজ আলম মুন্সি বিগত দিনে নগরীর বিভিন্ন এলাকায় নাগরিক নিরাপত্তার তাগিদে মাঠ পর্যায়ে করোনাকালের শুরু থেকেই নিরলসভাবে কাজ করেছেন।