বরিশালে পুলিশ কমিশনারের সভাপতিত্বে বিএমপির মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ৬ years ago

জাকারিয়া আলম দিপুঃ আজ ১৫ জুলাই রবিবার বরিশাল নগরীর আমতলা বিজয় বিহঙ্গ সংলগ্ন  বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) অস্থায়ী কার্যালয়ে পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) মাহ্ফুজুর রহমান বিপিএম এর সভাপতিত্বে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয় । সভায় নিরাপত্তা সংক্রান্তে আলোচনা ও সিধান্ত গ্রহন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে বিএমপির পুলিশ সদস্যদের পুরস্কৃত করা হয় ।

মামলার তদন্ত ও রহস্য উদ্ঘাটনে শ্রেষ্ঠ কর্মকর্তা এসআই মোঃ মশিউর রহমান (কোতয়ালি থানা) , মাদকদ্রব্য উদ্ধারে শ্রেষ্ঠ কর্মকর্তা এসআই আশীষ পাল(ডিবি) ,ট্রাফিক বিভাগে মামলা/জরিমানা আদায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা সার্জেন্ট হাসান আহমেদ , গ্রেফতারী পরোয়ানা তামিলে শ্রেষ্ঠ কর্মকর্তা এএসআই ১১৮৬ মোঃআসাদুল হক(কোতয়ালি থানা),অস্ত্র এবং বিস্ফোরকদ্রব্য উদ্ধার সংক্রান্তে শ্রেষ্ঠ কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন পিপিএম (ডিবি) প্রত্যেককে ৭০০০ টাকা নগদ অর্থ পুরস্কার দেয়া হয় । 

সাজা পরোয়ানা সংক্রান্তে কোতয়ালি থানার এএসঅাই ৫৭১ মোঃ মাসুম বিল্লাহ ১১০০০ টাকা , এএসঅাই /৮২ মোঃ ফারুক হোসেন ৬০০০ টাকা ,এএসঅাই /৭২৮ মোঃ সবুজ আলম খাঁন ৩০০০ টাকা এবং এএসঅাই শেখ রেজাউল করিম কে ৩০০০ টাকা নগদ অর্থ পুরস্কার দেয়া হয় ।

সাজা পরোয়ানা সংক্রান্তে কোতয়ালি থানার এসআই মো জসিম উদ্দিন ৭০০০ টাকা এএসআই/৫৯৩ মোঃ সাইফুল ইসলাম ৩০০০ টাকা এবং এএসঅাই/৫৪৮ মোঃ জামাল হোসেন কে ৩০০০ টাকা নগদ অর্থ পুরস্কার দেয়া হয় ।

সাজা পরোয়ানা সংক্রান্তে এয়ারপোর্ট থানার এএসঅাই৮৫ মোঃ কামাল উদ্দিন ৮০০০ টাকা এবং এএসআই ৮৪ মনিরুজ্জামান কে ৩০০০ টাকা নগদ অর্থ পুরস্কার দেয়া হয় ।

ছাড়া ডিসি ডিবি মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া ,এডিসি হেডকোয়ার্টার খাঁন মুহাম্মদ আবু নাসের , সিনিয়র এসি কোতয়ালি শাহানাজ পারভীন পিপিএম , এসি এস্টেট মোঃফরহাদ সরদার এবং এসি ক্রাইম নাসরিন জাহান কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বিশেষ পুরস্কারে পুরস্কৃত হন ।