বরিশালে পুলিশের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন কারাগারে

:
: ১ বছর আগে

বরিশালের আগৈলঝাড়ায় দুই মোটরসাইকেলে সংঘর্ষকে কেন্দ্র করে এক পুলিশ কনস্টেবলকে মারধরের ঘটনায় ছাত্রলীগের ১১ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আহত কনস্টেবল ভূদেব বাদী হয়ে উপজেলা ছাত্রলীগ সম্পাদক জাকির পাইক ও তার সহযোগীসহ ৮ জনের নামোল্লেখ এবং অজ্ঞাতনামা ৩ জনকে আসামি করে শনিবার রাতে এই মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার ছাত্রলীগ সম্পাদকসহ ৩ জনকে রবিবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ। আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

শনিবার ইফতারীর পূর্ব মূহূর্তে কনস্টেবল ভূদেব দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলযোগে আগৈলঝাড়া থানায় ফিরছিলেন। উপজেলা সদরের বিএইচপি কেন্দ্রীয় মসজিদ এলাকায় তার মোটর সাইকেলের সঙ্গে ছাত্রলীগের একটি মোটরসাইকেল বহরের সংঘর্ষ হয়।

এতে আগৈলঝাড়া থানার কনস্টেবল ভূদেব এবং উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক দুজনেই সামান্য আহত হয়। এতে ক্ষুব্ধ হয়ে জাকির পাইকের সহযোগীরা ভূদেবকে মারধর করে।

তিনি পুলিশের কনস্টেবল পরিচয় দেয়ার পরও তাকে তারা মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে জাকির পাইক, জিয়া ফরিয়া এবং জহিরুল পাইক নামে তিনজনকে পুলিশ গ্রেফতার করে বলে জানান আগৈলঝাড়া থানার ওসি গোলাম ছরোয়ার।